1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় আ.লীগ নেতার বাড়ি থেকে দেশি অস্ত্রসহ ৪শীর্ষ সন্ত্রাসী আটক - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

আশুলিয়ায় আ.লীগ নেতার বাড়ি থেকে দেশি অস্ত্রসহ ৪শীর্ষ সন্ত্রাসী আটক

বিশেষ প্রতিবেদক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৩ মে, ২০২১
  • ১৫২ বার

সাভার উপজেলার আশুলিয়া থানার ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মজিবুর রহমান সাহেদ এর বাড়ি থেকে বিপুল সংখ্যক দেশি অস্ত্রসহ ৪শীর্ষ সন্ত্রাসীকে গ্রেপতার করেছে র‍্যাব-৪ ।

২২মে শনিবার গভীর রাতে ইয়ারপুর ইউনিয়নের ঘোষবাগ এলাকার ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মজিবুর রহমান সাহেদ এর বাড়ি থেকে এসব অস্ত্র জব্দ করা হয়।

জব্দকৃত অস্ত্রের মধ্যে রয়েছে সড়কি, ঢাল, চাইনিজ কুরাল , রামদাসহ দেশি অস্ত্র তৈরির অন্যান্য সরঞ্জাম।

আশুলিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজামান জানান, ইয়ারপুর ইউনিয়নে প্রায়ই দেশীয় অস্ত্র ঢাল—সড়কি, রামদা ও তরবারি নিয়ে দাঙ্গা বাধে। এলাকায় আধিপত্য বিস্তারে এসব অস্ত্রশস্ত্র ব্যবহার করা হয়। হতাহতসহ বাড়িঘর ভাঙচুর, লুটপাট ও আইনশৃঙ্খলার অবনতি ঘটে আসছে ঐ এলাকায় দীর্ঘদিন ধরে।
এমন দাঙ্গা হাঙ্গামার জন্য ইয়ারপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক মজিবুর রহমান সাহেদএর বাড়িতে বিপুল সংখ্যক দেশি অস্ত্র মজুদ ছিল। গোপন সংবাদের ভিক্তিতে খবর পেয়ে গভীর রাতে তার বাড়িতে অভিযান চালিয়ে এসব দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

সেসময় ওই বাড়িতে বসে শীর্ষ সন্ত্রাসী ও ঢাল তৈরি কারিগর মনসুর আলি রনি, সোনা মিয়া রাজু, আকাশ, কালাম হোসেনসহ ৪জনকে আটক করে র‌্যাব-৪ ।
অপরদিকে আশুলিয়ায় অভিযান চালিয়ে ছিনতাই ও ডাকাতির প্রস্তুতিকালে সংঘবদ্ধ ডাকাত দলের ৩ সদস্যকেও গ্রেফতার করে র‌্যাব-৪।

রবিবার দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর র‌্যাব-৪ এর (অপস) এএসপি জিয়াউর রহমান চৌধুরী।

গ্রেফতারকৃতরা হলেন-পাবনা জেলার মোঃ আলিফ (৩২), ঢাকা জেলার মোঃ কালাম (৪৮), বরিশাল জেলার মোঃ রুবেল মৌলভী (২৭), সিরাজগঞ্জ জেলার মোঃ লিটন রানা(২৭), বরগুনা জেলার মোঃ রাকিব (২২), রংপুর জেলার মোঃ রেজাউল করিম (২৮), ও ময়মনসিংহ জেলার মোঃ মিলন মিয়া (৩২)।

সংবাদ বিজ্ঞপ্তির তথ্যমতে, গত ২২ মে রাত ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার বাইপাইল ও পল্লীবিদ্যুৎ এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

সেসময় কয়েকজন ছিনতাইকারীকে যানবাহনে ছিনতাই ও ডাকাতি করার জন্য অবস্থাান করছিলো। এমতবস্থায় পরে প্রায় ১ ঘন্টা অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে ১টি খুর, ১টি হাসুয়া, ১টি ইলেকট্রিক কাটার, ১টি কাচি, ২টি প্লাশ, ১টি গ্যাস কাটার, ৩টি টেস্টার, ৪টি ড্রিল মেশিন ও ১৩টি মোবাইলসহ ৭জনকে গ্রেফতার করা হয়।

র‍্যাব জানায়,আসামীরা দীর্ঘদিন ধরে ৮থেকে ১০জন দলবদ্ধ হয়ে ঢাকা জেলার সাভার, আশুলিয়া, ধামরাইয়ের বিভিন্নস্থাানে রাতের অন্ধকারে যানবাহনে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে নগদ অর্থ , মোবাইল, স্বর্ণালঙ্কার বিভিন্ন প্রকার জিনিস পত্র ডাকাতি করে আসছিলো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম