1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়া সেই যুবককে হত্যাকান্ডের ঘটনায় ৩ বন্ধুকে গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

আশুলিয়া সেই যুবককে হত্যাকান্ডের ঘটনায় ৩ বন্ধুকে গ্রেফতার

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু,স্টাফ রিপোর্টারঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ১০৭ বার

সাভারের আশুলিয়ার কাঠগড়া এলাকায় হত্যাকান্ডের শিকার অজ্ঞাত যুবকের পরিচয় মিলেছে । সেই সংগে হত্যার রহস্য উদঘাটন করে ৩ হত্যাকারীকে গ্রেফতারও করেছে আশুলিয়া থানা পুলিশ।

বুধবার (২৬ মে) রাতে গাজীপুর মহানগরীর কোনাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত তিনজনই একে অপরের বন্ধু এবং একই জেলায় বাড়ি বলেও জানা গেছে।

গ্রেফতারকৃতরা হলেন- পাবনা জেলার সাথিয়া থানার ধুলাউড়ি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুল আলীম (১৭),ও মাহাতাব ব্যাপারীর ছেলে
সোহেল (২২), একই এলাকার আব্দুল খালেকের ছেলে জিহাদ। তারা সকলেই দিনমজুরীর কাজ করতো।

উদ্ধারকৃত মরদেহটি পাবনা জেলার বেড়া থানার মঞ্জু মিয়ার ছেলে আল-আমিন (২০) । মৃত্যু আল-আমিনও গ্রেফতারকৃতদের বন্ধু ছিলেন বলে জানিয়েছেন তার পরিবার ।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই ফজর আলী জানান, নিহতের মোবাইলের অবস্থান শনাক্ত করে তদন্ত শুরু করে আশুলিয়া থানা পুলিশ।

মোবাইলের অবস্থান অনুযায়ী গাজীপুরের কোনাবাড়ি এলাকার একটি দোকানে মোবাইল বিক্রি করতে যায় আসামিরা।
সেসময় তাদের গ্রেফতার করা হয়।

পরে গ্রেপতারকৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, সকলেই একে অপরের বন্ধু। তবে সোহেল নিহত আল-আমীনের কাছ থেকে চাকরি দেওয়ার কথা বলে ৯০ হাজার টাকা নেয়। পরে চাকরি দিতে না পারায় টাকা ফেরৎ চাইলে টালবাহানা করতে থাকে। পরে আল-আমীন বন্ধু সোহেলকে টাকার জন্য চাপ সৃস্টি করার এক পর্যায়ে অপমান অপদস্ত করলে এর প্রতিশোধ হিসেবে গ্রেফতার তিন বন্ধু একত্রিত হয়ে আল-আমীনকে হত্যার পরিকল্পনা করে কাঠগড়ার পুকুরপাড়ের শামসুন্নাহারের বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে সেখানেই গত ২২ মে রাতে তিন বন্ধু মিলে আল-আমীনকে হত্যা করে পালিয়ে যায়।

গত রবিবার (২৩ মে) রাত ১ টার দিকে আশুলিয়ার কাঠগড়ার পুকুরপাড়ের ওই বাড়ি থেকে আল-আমীনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

প্রসঙ্গত, গত ১৯ মে পুলিশের সোর্স পরিচয় দিয়ে শামসুন্নাহারের বাসা ভাড়া নেয় সোহেল । পরে ২৩ মে সকাল থেকে ঘরের দরজায় তালা ঝুলতে দেখেন বাড়িওয়ালা। রাতে ঘর থেকে পঁচা গন্ধ বের হলে পুলিশকে খবর দেওয়া হয়। পরে খবর পেয়েই আশুলিয়া থানা পুলিশ রাত ১ টার দিকে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম