1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদের দিন ৩২২ জনকে জরিমানা কাতারে - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

ঈদের দিন ৩২২ জনকে জরিমানা কাতারে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৫ মে, ২০২১
  • ১৫৩ বার

কাতার প্রতিনিধিঃ
মোঃ আরাফাত হোসাইন কাতারে ঈদের দিন ৩২২ জনকে জরিমানা কাতারে ঈদের দিন করোনার বিধি নিষেধ ভঙ্গের অভিযোগে ৩২২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। কাতার পুলিশ বৃহস্পতিবার রাতে এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঈদের দিন ঠিকমতো মাস্ক ব্যবহার না করায় ৩০৭ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এছাড়া সামাজিক দূরত্ব বজায় না রাখায় ১১ জনকে জরিমানা করা হয়েছে।

কাতারে এখনো অনেকের মোবাইলে এহতেরাজ অ্যাপ নেই। এই অ্যাপ ছাড়া ঘরের বাইরে বের হওয়ায় ৪ জনকে আর্থিক জরিমানা করা হয় বৃহস্পতিবার।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম