1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাজনীতির শেষ না দেখে চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্র যাবোনাঃ আব্দুল কাদের মির্জা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

রাজনীতির শেষ না দেখে চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্র যাবোনাঃ আব্দুল কাদের মির্জা

শাহাদাত হোসেন রাসেল, কোম্পানীগঞ্জ(নোয়াখালী) প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩০ মে, ২০২১
  • ১৮১ বার

নােয়াখালীর কােম্পানীগঞ্জে বিগত কয়েক মাস রাজনৈতিক অস্থিরতা বিরাজমান।
সেই সূত্র ধরে বসুরহাট পৌরসভা ৯নং ওয়ার্ডে ২৯মে সন্ধ্যায় মির্জা অনুসারীদের মিছিলের প্রতিপক্ষের ছোঁড়া ছররা গুলিতে ৯ জন আহত হয়েছে, তারই ধারাবাহিকতায় আব্দুল কাদের মির্জা ৩০ই মে(রবিবার) সকাল বেলা নিজে হাতে লাঠি নিয়ে বসুরহাট বাজারের গুরুত্বপূর্ণ সড়কে তার অনুসারীদের নিয়ে শোডাউন করেন। শােডাউন শেষে বঙ্গবন্ধু মুরালে নেতাকর্মীদের উদ্দেশ্যে মেয়র কাদের মির্জা বলেন, সকল সন্ত্রাসী কর্মকান্ড, ষড়যন্ত্র, অপরাজনীতি, প্রশাসনের বিভিন্ন অপকর্মের ব্যাপারে আমরা সোচ্ছার আছি। সঠিক তদন্তের মাধ্যমে গতকালের হামলায় জড়িতদের আইনের আওতা আনতে হবে।
নইলে আমরা আরও কঠোর আন্দোলন গড়ে তুলবো।

এ সময় তিনি আরো বলেন, ইউএনও, এসিল্যান্ড, ডিসি, এসপি, ওসি, এডিশনাল এসপি এবং তাঁদের পাশাপাশি একরামুল করিম চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, মঞ্জু, রাহাত, আলাল এদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে হবে।
বাংলাদেশ আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী,( মির্জার আপন বড় ভাই) ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বলেন, আপনি আমার সাথে যে ওয়াদা দিয়েছেন সে ওয়াদা মােতাবেক আপনি আগামী ২৪ ঘন্টার মধ্যে যদি ব্যবস্থা না নেন তাহলে আমি আপনাকে ও আপনার স্ত্রী কে ছাড়বাে না।

নেতাকর্মীদের উদ্দেশ্যে মির্জা বলেন, প্রতিটি ইউনিয়নে, গ্রামে, মহল্লায় প্রতিবাদী আন্দােলন গড়ে তােলাে, আর আমি যখন ডাক দিবাে তখন সবাই চলে আসবেন।
আমি আগামী জুন মাসের ৯ তারিখে চিকিৎসার উদ্দেশ্যে আমেরিকা যাওয়ার কথা থাকলেও সিদ্ধান্ত নিয়েছি আমি আর আমেরিকা যাবাে না। দেশে চিকিৎসা নিবাে প্রয়ােজনে মারা যাবাে, তার পরেও কােম্পানীগঞ্জে রাজনৈতীতির মূল উদঘাটন করে দেখবাে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম