1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুটাখালীতে সীমানা বিরোধ নিয়ে ছোট ভাইকে কুপিয়ে জখম - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবার কাছে চাঁদা দাবি ও ‘মিথ্যা অভিযোগ’ দিয়ে হয়রানি প্রতিবাদে বিএমডিএ’র ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ঠাকুরগাঁওয়ে নদীর জলোচ্ছ্বাসের ধারগুলোতে ধান চাষাবাদ, শুকিয়ে গেছে ১১ নদী পানি । মাগুরারা শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, ঘাতক স্বামী পলাতক! চৌদ্দগ্রামে সাংবাদিক এম এ কুদ্দুসের মায়ের ইন্তেকাল নবীনগরে এসএসসি ১৯৯৫ ব্যাচের পুণর্মিলনী অনুষ্ঠিত পহেলা বৈশাখ বাঙালির অসাম্প্রদায়িক উৎসব

খুটাখালীতে সীমানা বিরোধ নিয়ে ছোট ভাইকে কুপিয়ে জখম

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ১৬০ বার

কক্সবাজার প্রতিনিধি।
যৌথ বসত বাড়ির সীমানার বিরোধকে কেন্দ্র করে ছোট ভাই মাঈন উদ্দীন হোছাইনকে (৪১) ধারালো দা দিয়ে কুপিয়ে মারাত্নক জখম করেছে আপন বড় ভাই।

বৃহষ্পতিবার (২০ মে) সকাল সাড়ে ৯ টার দিকে চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ড পশ্চিম মাইজপাড়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

গুরুতর আহত মাঈন উদ্দীন হোছাইনকে প্রথমে চকরিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর মাথায়-হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

একইদিন সন্ধ্যায় তার অবস্থা অবনতি হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

আহত মাঈন উদ্দীন বর্ণিত গ্রামের মৃত মৌলভী গোলাম হোসেনের পুত্র। তিনি একজন ক্ষুদ্র ব্যবসায়ী।

এ ঘটনায় বৃহষ্পতিবার বিকেলে মাঈন উদ্দীন হোছাইন বাদী হয়ে বড় ভাই ছৈয়দ আলম (৫৫), তার স্ত্রী ছফুরা বেগম (৪৫),কন্যা কানিজ ফাতেমা(২৫) ও মনছুর আলমকে আসামি করে চকরিয়া থানায় একটি এজহার দায়ের করা হয়েছে।

ছৈয়দ আলম আবার মাঈন উদ্দীন হোছাইনের আপন বড় ভাই। দীর্ঘদিন প্রবাসে থাকার পর দেশে ফিরে তিনি ক্ষুদ্র ব্যবসা করেন এবং সামাজিক ভাবে বসতবাড়ি,জমিজমা ভাগভাটোয়ারা করে পাশাপাশি বাড়ির ভাগও দেন।

এলাকাবাসী জানায়, মাঈন উদ্দীন হোছাইনের সাথে বসতবাড়ি নিয়ে ছৈয়দ আলমের সঙ্গে বেশ কিছুদিন থেকেই বিরোধ চলছে। এ নিয়ে এলাকায় একাধিকবার সালিশও হয়।

এজাহারে বলা হয়, বৃহষ্পতিবার সকালে ছৈয়দ আলম তার লোকজন নিয়ে বসতবাড়ির ছাদে মাঈন উদ্দীনের অংশে জোরপুর্বক দখলের চেষ্টা চালায়।
এসময় মাঈন উদ্দীন হোছাইন তাদেরকে বাধা দেয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে ঝগড়া বেঁধে যায়। একপর্যায়ে মাঈন উদ্দীনকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে বড় ভাই ছৈয়দ আলম।

হাসপাতালে চিকিৎসাধীন মাঈন উদ্দীন হোছাইন জানান, খুটাখালী পশ্চিম মাইজপাড়া গ্রামে নিজ বসতবাড়িতে তারা উভয়ে বসবাস করেন।
বিগত ক’বছর ধরে বড় ভাই ছৈয়দ আলম বসতবাড়ির তার অংশে মালিকানা দাবি করে আসছিলেন। এ নিয়ে তাদের দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলমান আছে।

এদিন সকালে ভাই ছৈয়দ আলম, তার স্ত্রী ছুফরা বেগম,কন্যা কানিজ ফাতেমা ও মনছুর বসতঘরের ছাদে নির্মান কাজ করছিলেন। এ সময় মাঈন উদ্দীন বাধা দিলে দেশীয় ধারালো দা দিয়ে মাঈন উদ্দীনকে কুপিয়ে জখম করে। তার চিৎকারে প্রতিবেশী ও স্বজনরা এসে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

অভিযুক্ত ছৈয়দ আলম জানান, প্রতিপক্ষ’র সঙ্গে সীমানা নিয়ে বিরোধ চলমান আছে। এ নিয়ে হাতাহাতির ঘটনা ঘটেছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) শাকের মু. জুবাইর জানান, লিখিত এজাহার পেয়েছি। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম