1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুইমারাতে ছাত্রীর নগ্ন ভিডিও ধারন করায় মিলন বিকাশ ত্রিপুরার নামে আটক -১ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে

গুইমারাতে ছাত্রীর নগ্ন ভিডিও ধারন করায় মিলন বিকাশ ত্রিপুরার নামে আটক -১

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৭ মে, ২০২১
  • ১৫৮ বার

আবদুল আলী, গুইমারা খাগড়াছড়ি।
খাগড়াছড়ির গুইমারায় গোসল করার সময় গোপনে ৭ম শ্রেনীর মাদ্রাসা ছাত্রীর নগ্ন ভিডিও ধারন করার কারনে মিলন বিকাশ ত্রিপুরার নামে ১ জনকে আটককরেছে পুলিশ। মিলন বিকাশ ত্রিপুরা রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ির অরুন পাড়া এলাকার মনসারাই ত্রিপুরার ছেলে।

রবিবার চারটার দিকে পারুল বেগমের মেয়ে গোষল করার সময় দেখে মিলন গোসল খানার উপরে বসে তার ভিডিও ধারন করছে। সে বিষয়টি প্রতিবেশীদের জানালে ,তারা মিলনকে মোবাইল সহ আটক করে পুলিশের নিকট সোর্পদ করে।
পারুল বেগম এসে সন্ধ্যায় থানায় গিয়ে মিলনের বিরুদ্ধে মামলা করেন।
গুইমারা থানার অফিসার ইনর্চাজ (ওসি) মিজানুর রহমান জানান,একমাস আগে মিলন ত্রিপুরা বিজিবি হাসপাতালে চাকুরিরত রিমা ত্রিপুরাকে বিয়ে করে।নবদম্পতিকে নিয়ে জালিয়াপাড়া হোসেন আলীর বাড়িতে ভাড়াটে হিসেবে বসবাস করতো।পাশাপাশি রুমে দুই কন্যা সন্তানকে নিয়ে থাকেন পারুল বেগম।সেও বিজিবি হাসপাতালে আয়ার কাজ করে। মেয়েরা গোসল করার সময় বেশ কিছুদিন যাবৎ মিলন গোপনে ভিডিও ধারন করতো।পরে তার স্ত্রী ডিউটিতে গেলে বন্ধুদের নিয়ে ওই ভিডিও দেখতো।এঘটনায় মোবাইল ফোন জব্দকরা সহ মিলনের নামে পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছে এবং তাকে খাগড়াছড়ি আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম