1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চকরিয়া প্রবাসী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মনোনীত হলেন মিজান বাঙ্গালী - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

চকরিয়া প্রবাসী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মনোনীত হলেন মিজান বাঙ্গালী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ১৮০ বার

চকরিয়া প্রতিনিধি:
চকরিয়া প্রবাসী ইউনিয়ন চকরিয়া উপজেলা প্রবাসী কল্যাণ একতা সমবায় সমিতি লিমিটেড (রেজিঃ নং- ২৫৪৪) এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মনোনীত হয়েছেন সৌদি আরব শাখার সভাপতি বিশিষ্ট সংগঠক আলহাজ্ব মো. মিজানুর রহমান বাঙ্গালী।

সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. মুবিনুল ইসলাম ও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রিদুয়ানুল হক নিরবের যৌথ সাক্ষরে একটি সাংগঠনিক প্যাডে অনুমোদনের মাধ্যমে তাকে এ মনোনয়ন দেন।

এদিকে কেন্দ্রীয় কমিটিতে সহ-সভাপতি পদে সম্মানিত করায় চকরিয়া প্রবাসী ইউনিয়নের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. মুবিনুল ইসলাম ও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রিদুয়ানুল হক নিরবসহ উপদেষ্টা মন্ডলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সৌদি আরব শাখার সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান বাঙ্গালী। তিনি সংক্ষিপ্ত বক্তব্যে সংগঠনের যথাযথ দায়িত্ব পালনে সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম