1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোটে ইউপি যুবলীগের মোটর সাইকেল শোভাযাত্রা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

নাঙ্গলকোটে ইউপি যুবলীগের মোটর সাইকেল শোভাযাত্রা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

মোঃ সাইফুল ইসলাম, নাঙ্গলকোট।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ১১২ বার

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার মক্রবপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে মোটর সাইকেল শোভাযাত্রা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

যুবলীগ সভাপতি সোহাগ মজুমদার বিভিন্ন স্তরের নেতাকর্মীদের সাথে নিয়ে মটরসাইকেল শোডাউন করে উপজেলার মক্রবপুর বাজার থেকে শুরু হয়ে নাঙ্গলকোট পৌর বাজার প্রদক্ষিণ করে নাঙ্গলকোট উপজেলা যুবলীগ কার্যালয়ে এসে উপস্থিত হয়।

মোটরসাইকেল শোডাউন শেষে নাঙ্গলকোট উপজেলা যুবলীগ কার্যালয়ের সামনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সম্পাদক মিজানুর রহমান মিজান,যুগ্ম সাধারণ সম্পাদক সামসুল আলম বাহার, মক্রবপুর ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবকলীগ সভাপতি শাহাব উদ্দিন, যুবলীগ সভাপতি সোহাগ মজুমদার।

প্রতিবাদ সভায় বক্তারা মক্রবপুর ইউনিয়ন যুবলীগের বর্তমান কমিটির এক বছর পার না হতেই আরো একটি কমিটির দেওয়ায় তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং শীঘ্রই এই সমস্যা সমাধানের জন্য বাংলাদেশ সরকারের অর্থমন্রী ও প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম