1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ভোলায় কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru

ভোলায় কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

খলিল উদ্দিন ফরিদ।। ভোলা জেলা প্রতিনিধি :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৬ মে, ২০২১
  • ৯৪ বার

ভোলার লালমোহনে সজিব (১৫) নামের এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নের ১নং ওয়ার্ড সুগন্ধা আবাসন থেকে লাশ উদ্ধার করা হয়। সজিব ওই আবাসনের আবদুর রবের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, সজিবের মানসিক সমস্যা ছিল। গতকাল রাত থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। এদিকে ভোরে স্থানীয় মক্তবের শিশুরা গাছের সাথে সজিবকে ঝুলতে দেখে তার মাকে জানায়। পরে সংবাদ পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

লালমোহন থানা অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান মুরাদ বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ উদঘাটণে লাশ ময়নাতদন্তের জন্য ভোলায় প্রেরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম