1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলা উপজেলার ধানসাগর ইউনিয়নে মৃত হরিন উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

শরণখোলা উপজেলার ধানসাগর ইউনিয়নে মৃত হরিন উদ্ধার

নইন আবু নাঈমঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৪ মে, ২০২১
  • ১১৬ বার

বাগেরহাটের শরণখোলায় সুন্দরবন সংলগ্ন লোকালয় হতে একটি মৃত. হরিন উদ্ধার করেছে বন-বিভাগ। ২৪ মে(সোমবার) সকালে উপজেলার ধানসাগর ইউনিয়নের পশ্চিম রাজাপুর এলাকার পুলিশ ফাঁড়ির পার্শের একটি মাঠ থেকে ওই হরিনটি উদ্ধার করা হয়।

স্থানীয় বাসিন্দা ও পশ্চিম রাজাপুর ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. হুমায়ুন করিম সুমন জানান, প্রথমে গ্রামবাসীরা হরিনটিকে মাঠের মধ্যে পড়ে থাকতে দেখে সংশ্লিষ্ট বন-বিভাগকে খবর দেন।
অপরদিকে, পুর্ব-সুন্দরবনের চাঁদপাই-রেঞ্জের ধান-সাগর ষ্টেশন কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম জানান,

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমার নেতৃত্বে একদল বনরক্ষী পশ্চিম রাজাপুরের ওই মাঠ থেকে মৃত. অবস্থায় হরিনটি উদ্ধার করেছি। যার আনুমানিক ওজন ১৮ থেকে ২০ কেজি। খাবারের উদ্দেশ্যে পথ ভুলে হরিনটি লোকালয়ে ঢুকে পড়তে পারে। তাছাড়া হরিনটির শরীরের পিছনের দিকে কামড়ের চিহৃ পাওয়া গেছে।

লোকালয়ে ঢুকে পড়ার পর কুকুরের আক্রমনে হরিনটির মৃত্যু হতে পারে বলে ধারনা করা হচ্ছে। তবে, এছাড়া স্থানীয়দের উপাস্থিতিতে মৃত. হরিনটি মাটি চাপা দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম