1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কাতারে বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সংবাদ সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে

কাতারে বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সংবাদ সম্মেলন

কাতার প্রতিনিধিঃ মোঃ আরাফাত হোসাইন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ২০৫ বার

করোনা পরিস্থিতির কারণে সীমিত পরিসরে কাতারের রাজধানী দোহার অদূরে সেন্ট্রাল মার্কেট এলাকার একটি অফিসে কাতার বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি সাম্প্রতিক কিছু বিষয় নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে।
ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফির সঞ্চালনায় সংবাদ সম্মেলনে বক্তব্য পাঠ করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ মুসা। তিনি জানান, সম্প্রতি মূল কমিটিকে না জানিয়ে কতিপয় বিপদগামী সদস্য বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটি ঘোষণা করে। যা সম্পূর্ণ অবৈধ। তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে এতে বিভ্রান্ত না হয়ে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। তিনি জানান, বঙ্গবন্ধু পরিষদের মত একটি বুদ্ধিভিত্তিক সংগঠনকে কাতারে শক্তিশালী করার জন্য নানা ভাগে বিভক্ত কমিটিগুলোকে একীভূত করার প্রক্রিয়া অব্যাহত থাকবে।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিতি ছিলেন উপদেষ্টা হোসেন শহীদ সোহরাওয়ার্দী সারোয়ার, সিনিয়ির সহ-সভাপতি আবদুল গোফরান, যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল জলিল, রাউজান সমিতির সভাপতি মো: মুহসীন চৌধুরী, ফটিকছড়ি সমিতির সভাপতি তৈয়বুর রহমান সহ সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
ফিলিস্তিন সহ পৃথিবীর বিভিন্ন দেশে নির্যাতিত মুসলমানদের পাশাপাশি দেশবাসী ও প্রবাসীদের কল্যাণে দোয়ার মধ্যদিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম