1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দক্ষিণ আফ্রিকায় লকডাউনের লেভেল ৪ ঘোষণা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

দক্ষিণ আফ্রিকায় লকডাউনের লেভেল ৪ ঘোষণা

আরিফুর রহমান দিলু, দক্ষিণ আফ্রিকা
  • আপডেট টাইম : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ২৪০ বার

দক্ষিণ আফ্রিকায় প্রাণঘাতীকরোনার তৃতীয় দফা সংক্রমণ ভয়াবহ আকার ধারণ করায় চলমান লকডাউনের লেভেল ৪ ঘোষণা করেছেন দেশটির রাস্ট্রপতি সিরিল রামাপোসা।

রবিবার স্থানীয় সংবাদ রাত ৮ টায় জাতির উদ্দেশ্য দেওয়া এক ভাষনে রাস্ট্রপতি এই ঘোষণা দেন।ভাষনে রাস্ট্রপতি দেশে করোনার তৃতীয় দফা সংক্রমণ ভয়াবহ আকার ধারণ করার বর্ণনা দেন।করোনার ডেল্টা প্লাস ভ্যারিয়েন্টের সংক্রমণ ঠেকাতে আগামী ১৪ দিনের জন্য লকডাউন লেভেল ৪ ঘোষণা করেছেন, যা আজ সোমবার মধ্যে রাত থেকে কার্যকর হবে।

লকডাউন চলাকালীন রাস্ট্রপতি অ্যালকোহল বিক্রি ও সেবন নিষিদ্ধ ঘোষণা করেছেন।এছাড়া রাত্রিকালীন কারফিউ রাত ৯টা থেকে সকাল ৪ টা পর্যন্ত চলবে।সকল ধরনের স্বাস্থ্য বিধি আগের মতো চলবে।সকল প্রকার সভা সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে এবং দোকান পাট রাত ৮ টার মধ্যে বন্ধ করতে নির্দেশ দেওয়া হয়েছে। তবে এইবারের লকডাউনে সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা বাহিনী কড়া নজর ধারী করবে বলে রাস্ট্রপতি ভাষনে উল্লেখ করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম