1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রংপুরে প্রাইভেটকারে গাঁজাসহ গ্রেপ্তার ১ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

রংপুরে প্রাইভেটকারে গাঁজাসহ গ্রেপ্তার ১

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৭ জুন, ২০২১
  • ২৩৭ বার

রংপুর ব্যুরোঃ রংপুরের পীরগঞ্জে ৬৬ কেজি গাঁজা ও প্রাইভেট কারসহ একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে পীরগঞ্জ বাসস্ট্যান্ডে বিশেষ অভিযান চালিয়ে পুলিশ ওই গাঁজা উদ্ধার করে।
রংপুর পুলিশের ডি সার্কেলের সহকারী পুলিশ সুপার এএসপি কামরুজ্জামান জানান, আজ সকালে পীরগঞ্জ থানা পুলিশের একটি টিম পীরগঞ্জ বাসস্ট্যান্ডে অভিযানে নামে। এ সময় ঢাকা মেট্রো খ ০৩-২৪২১ নম্বরের একটি প্রাইভেট কার থামিয়ে চালককে জিজ্ঞাসাবাদ করা হয়। চালকের কথা-র্বাতায় সন্দেহ দেখা দিলে প্রাইভেট কারে তল্লাশি চালায় পুলিশ। এক সময়ে প্রাইভেট কারে বিশেষ পদ্ধতিতে রাখা ১৯টি প্যাকেটে ৬৬ কেজি গাঁজার সন্ধান মেলে। এসময় প্রাইভেট কারসহ চালক নাজমুল হককে (২০) আটক করে থানা নিয়ে আসা হয়। নাজমুল লালমনিরহাট জেলা সদরের কুলারহাট ছড়ার পাড়ের বাবু মিয়ার ছেলে। পেশায় প্রাইভেট কার চালক। দ্রুত বড়লোক হতে বেশি টাকা রোজগারের লোভে নাজমুল প্রাইভেট কারে মাদক পরিবহন করতো।
পীরগঞ্জ থানার ওসি সরেস চন্দ্র জানিয়েছেন, আটককৃত গাঁজা এক মাদক ব্যবসায়ীর। ওই মাদক ব্যবসায়ীকে আটকের অভিযান অব্যাহত রয়েছে। উদ্দারকৃত গাঁজা লালমনিরহাট থেকে পাবনা ডেলিভারির কথা ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় নাজমুল। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।#০৭.০৬.২০২১

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম