1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সীতাকুণ্ডে পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা সহ আটক ১ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুরে জামালপুর কমিউটার ট্রেনের ইঞ্জিন বিকল, সড়কে দীর্ঘ যানজট ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ সম্পূর্ণ Najlepsze zabawki erotyczne dla każdego ciała হিটলারের চেয়েও ভয়ংকর রূপে আবির্ভূত হয়েছে নেতানিয়াহু—- ওবায়দুল কাদের আরকেএস ফাউন্ডেশনের উদ্যেগে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে গ্রীষ্মকালীন ফসলের বীজ বিতরণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চিওড়া ইউনিয়ন ভূমি অফিসে গ্রাহক হয়রানির অভিযোগ ঠাকুরগাঁও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচন বর্জন করলো আলমগীর-মুরাদ-সুদাম প্যানেল । ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা

সীতাকুণ্ডে পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা সহ আটক ১

অশোক দাশ (সীতাকুণ্ড) চট্টগ্রাম প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২০ জুন, ২০২১
  • ২১৮ বার

চট্টগ্রামের সীতাকুণ্ড মডেল থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ইয়াবা সহ ১ জনকে আটক করেছে।
শনিবার সন্ধ্যায় পৌরসদর বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে ১হাজার ২শত পঞ্চাশ পিস ইয়াবাসহ মোঃ মঈন উদ্দীন (৩৪) কে আটক করে থানায় নিয়ে আসা হয়।
সে চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলা ৪ নং কাঞ্চনা ইউনিয়নস্থ ৬নং ওয়ার্ডের মিয়াজান মুন্সি বাড়ীর মোঃ আবুল কাশেমের পুত্র।

বিষয়টি নিশ্চিত করে মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে সীতাকুণ্ড পৌর বাসস্ট্যান্ড শ্যামলী কাউন্টারের সামনে থেকে ইয়াবাসহ আসামিকে আটক করা হয়। এব্যাপারে মামলা নং- ২৭, তারিখ ১৯/০৬/২০২১, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১০(ক) রুজু পূর্বক আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম