1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মহাসড়কে কোমর পানি, বন্ধ যান চলাচল ভোগান্তিতে যাত্রীরা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

মহাসড়কে কোমর পানি, বন্ধ যান চলাচল ভোগান্তিতে যাত্রীরা

বিশেষ প্রতিবেদক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২ জুন, ২০২১
  • ২২০ বার

সাভারের আশুলিয়ার বাইপাইল – আব্দুল্লাহপুর মহাসড়কে কোমর পানি, বন্ধ যান চলাচল। মহাসড়কে পানি নিষ্কাশনের জন্য ড্রেনেজ ব্যবস্থা বন্ধ থাকায় ভোগান্তির শিকার হচ্ছে স্হানীয় বাসিন্দাসহ চলাচলকারী যাত্রীরা।

বৃষ্টির পানিতে প্লাবিত আশুলিয়ার বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়ক।

পানি নিষ্কাশনের জন্য এই গুরুত্বপূর্ণ সড়কটির মুখ বন্ধ করে দেওয়া হয়েছে। ঘুরিয়ে দেওয়া হচ্ছে এই সড়কে চলাচলরত পরিবহন।

মঙ্গলবার (০১মে) সন্ধ্যায় ক্যামেরায় ধরা পরে এই দৃশ্য, দেখা যায়, বাইপাইল-আব্দুল্লাপুর মহাসড়কের প্রবেশ মুখ বাইপাইল এলাকায় পুলিশের রেকার দিয়ে পরিবহন ঢুকতে বাধা দেওয়া হচ্ছে।

পুলিশ জানায়, রাস্তায় পানি থাকায় তীব্র যানজট সৃষ্টি হচ্ছে, তাই রাস্তার পানি নিষ্কাশনের জন্য আপাতত এই মহাসড়কে কোনো পরিবহন ঢুকতে দেওয়া হচ্ছে না।
পানি কমলে পরিবহর ছাড়া হবে। এমতাবস্থায় ভোগান্তির শিকার হচ্ছে বাসযাত্রীসহ সকল ধরনের যানবাহনের যাত্রীরা।

এ বিষয়ে বাইপাইল ট্রাফিক বক্সের দায়িত্বরত ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) খসরু পারভেজ বলেন, সড়কে পানি থাকার কারণে সাময়িকভাবে পারিবহনের প্রবেশ পথ বন্ধ করে দেওয়া হয়েছে। এতে করে সড়কে ঘন্টার পর ঘন্টা যাত্রীদের বসে থাকতে হবে না।

অন্যদিকে এই মহাসড়কের পথ বন্ধ থাকায় ও বৃষ্টির কারণে জলবদ্ধতা সৃষ্টি হওয়া চরম দূভোর্গে পড়েছে এই এলাকায় বসবাসরত শ্রমিকসহ মহাসড়কে পরিবহনে থাকা যাত্রীসহ স্হানীয়রা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম