1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
যুবদল নেতা লায়ন মো:দেলোয়ার হোসেন শাহজানের বাবার কবর জিয়ারত অনুষ্ঠিত! - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচার প্রচারণায় প্রার্থীরা । চৌদ্দগ্রামে মধ্যম চাঁন্দিশকরায় মুয়াজ্জিনকে বিদায়ী সংবর্ধনা মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ চেয়ারম্যান পদে-৬, ভাইস চেয়ারম্যান পদে-৩, মহিলা ভাইস চেয়ারম্যান পদে-১ চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা Kumpulan Situs Slot Bonus New Member Terbaru

যুবদল নেতা লায়ন মো:দেলোয়ার হোসেন শাহজানের বাবার কবর জিয়ারত অনুষ্ঠিত!

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১২ জুন, ২০২১
  • ২৯২ বার

এস এম শাহজালাল:

লাকসাম উপজেলার ৬ নং উত্তরদা ইউনিয়ন যুবদলের সাবেক সহ-সভাপতি লায়ন মো:দেলোয়ার হোসেন শাহজানের বাবা ও ওয়ার্ড বিএনপির সাবেক উপদেষ্টা মরহুম মো নুর আহম্মেদের কবর জিয়ারত অনুষ্ঠিত হয়েছে।২নং ওয়ার্ড হারাখাল নেতাকর্মীদের উদ্যোগে এ কবর জিয়ারত ও দোয়া অনুষ্ঠিত হয়।

উক্ত কবর জিয়ারত ও দোয়া অনুষ্ঠানের পর নেতৃবৃন্দরা এক সংক্ষিপ্ত বক্তব্যে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং মহান আল্লাহ্ রাব্বুল আ’লামীন এর নিকট মরহুমকে জান্নাতুল ফেরদৌস নসিব ও তার পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করে শোক সহিবার শক্তি দান করার ফরিয়াদ করা হয়। নেতৃবৃন্দরা মরহুমের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়ে বলেন তিনি ছিলেন আমাদের অভিবাবক, দলের জন্য নিবেদিত প্রান।মরহুম নুর আহম্মেদ চলে যাওয়াতে আমাদের অপূরনীয় ক্ষতি হয়ে থাকবে।

এসময় উপস্থিত ছিলেন ৬ নং উওরদা ইউনিয়ন যুবদলের সাবেক সহ -সভাপতি ও ২ নং ওয়ার্ড যুবদলের সাবেক সভাপতি লায়ন মো দেলোয়ার হোসেন শাহজাহান।২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল খালেক,ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক নবী মজুমদার।যুবদল নেতা মনির হোসেন শান্ত,যুবদল নেতা আতিক সুমন,ছাত্রদল সভাপতি ফারুক হোসেন।আঃকরিম,আবু সায়েদ আবুল কালাম ,খোকন, বাদশা,মহিন, আরিফুর রহমান,সাইফুল ইসলাম,আবু সুফিয়ান,সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

উক্ত কবর জিয়ারত ও মোনাজাত পরিচালনা করেন হারাখাল উওরপাড়া বায়তুন নুর জামে মসজিদের খতিব একরামুল হক ও আবু ইউসুফ

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম