1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
যুবদল নেতা লায়ন মো:দেলোয়ার হোসেন শাহজানের বাবার কবর জিয়ারত অনুষ্ঠিত! - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

যুবদল নেতা লায়ন মো:দেলোয়ার হোসেন শাহজানের বাবার কবর জিয়ারত অনুষ্ঠিত!

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১২ জুন, ২০২১
  • ২৮৮ বার

এস এম শাহজালাল:

লাকসাম উপজেলার ৬ নং উত্তরদা ইউনিয়ন যুবদলের সাবেক সহ-সভাপতি লায়ন মো:দেলোয়ার হোসেন শাহজানের বাবা ও ওয়ার্ড বিএনপির সাবেক উপদেষ্টা মরহুম মো নুর আহম্মেদের কবর জিয়ারত অনুষ্ঠিত হয়েছে।২নং ওয়ার্ড হারাখাল নেতাকর্মীদের উদ্যোগে এ কবর জিয়ারত ও দোয়া অনুষ্ঠিত হয়।

উক্ত কবর জিয়ারত ও দোয়া অনুষ্ঠানের পর নেতৃবৃন্দরা এক সংক্ষিপ্ত বক্তব্যে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং মহান আল্লাহ্ রাব্বুল আ’লামীন এর নিকট মরহুমকে জান্নাতুল ফেরদৌস নসিব ও তার পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করে শোক সহিবার শক্তি দান করার ফরিয়াদ করা হয়। নেতৃবৃন্দরা মরহুমের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়ে বলেন তিনি ছিলেন আমাদের অভিবাবক, দলের জন্য নিবেদিত প্রান।মরহুম নুর আহম্মেদ চলে যাওয়াতে আমাদের অপূরনীয় ক্ষতি হয়ে থাকবে।

এসময় উপস্থিত ছিলেন ৬ নং উওরদা ইউনিয়ন যুবদলের সাবেক সহ -সভাপতি ও ২ নং ওয়ার্ড যুবদলের সাবেক সভাপতি লায়ন মো দেলোয়ার হোসেন শাহজাহান।২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল খালেক,ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক নবী মজুমদার।যুবদল নেতা মনির হোসেন শান্ত,যুবদল নেতা আতিক সুমন,ছাত্রদল সভাপতি ফারুক হোসেন।আঃকরিম,আবু সায়েদ আবুল কালাম ,খোকন, বাদশা,মহিন, আরিফুর রহমান,সাইফুল ইসলাম,আবু সুফিয়ান,সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

উক্ত কবর জিয়ারত ও মোনাজাত পরিচালনা করেন হারাখাল উওরপাড়া বায়তুন নুর জামে মসজিদের খতিব একরামুল হক ও আবু ইউসুফ

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম