1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে খদ্দেরসহ পতিতা আটক, অর্থ লেনদেনে দফারফা | দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৫:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামের কাশিনগরে ভূমিহীনদের মাঝে ১১টি ঘর হস্তান্তর খুটাখালীর বৃহত্তর ৬ নং ওয়ার্ডে এবার মেম্বার প্রার্থী হচ্ছেন শাহাব উদ্দীন আরমান নোয়াখালীর ঐতিহ্য নোয়াখালী টাউনহলের আধুনিকীকরনের জোর দাবী জেলার বাসিন্দাদের ঝিনাইদহে দু’পক্ষের সংঘর্ষে ১ জন নিহত, আহত-৫ নাঙ্গলকোটের কাকৈরতলা খন্দকার বাড়ির সামনের রাস্তায় জলাবদ্ধতা, চরম দুর্ভুগে জনজীবন ঘরে ঘরে জ্বর সর্দির রোগি, করোনা টেস্টে অনিহা চরম কষ্টে শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষ তিনদিনের টানাবৃষ্টিতে শরণখোলার ১৩ হাজার পরিবার পানিবন্দি শিক্ষকতা পেশার সুযোগ-সুবিধা বাড়ানো জরুরি ধর্মপাশায় অগ্নিকান্ডে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি গহিরায় প্রধানমন্ত্রীর ঘোষিত ইউনিয়ন ভিক্তিক টিকা প্রদানে উৎসাহিত করণ সভা

চৌদ্দগ্রামে খদ্দেরসহ পতিতা আটক, অর্থ লেনদেনে দফারফা

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ২৭ বার

কুমিল্লার চৌদ্দগ্রামে মো: আনা মিয়া (৫৯) নামে এক খদ্দেরসহ মোসা: নিশি বেগম (২৬) নামে এক পতিতাকে আটক করেছে পুলিশ। আটককৃত আনা মিয়া উপজেলার কাশিনগর ইউনিয়নের দক্ষিণ বালিমুড়ি গ্রামের মৃত আক্রাম আলীর ছেলে এবং নিশি কুমিল্লা জেলার কোতয়ালী থানাধিন বারপাড়া এলাকার বাবুল মিয়ার মেয়ে এবং একই এলাকার সুমন মিয়ার স্ত্রী। এঘটনায় আটককৃত আনা মিয়া ও নিশি বেগম স্থানীয়দের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। নিশি জানান, উত্তর প্রতাপপুরের মৃত ইয়াসিনের ছেলে শহিদ উল্লাহ্ নামে এক ব্যক্তি তাকে ১৫০০ টাকা চুক্তিতে অনৈতিক কার্যকলাপের উদ্দেশ্যে নিয়ে আসে। পরে স্থানীয়দের ধাওয়া খেয়ে সে পালিয়ে যায়।

থানা সূত্রে জানা গেছে, গত সোমবার রাত সাড়ে দশটার সময় উপজেলার উজিরপুর ইউনিয়নের উত্তর প্রতাপপুর গ্রামের জনৈক আব্দুল আউয়ালের বেগুন ক্ষেতের ভিতর অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় আনা মিয়া ও নিশি বেগমকে স্থানীয়রা আটক করে। পরে স্থানীয় ইউপি সদস্য মো: আব্দুল জলিল খাঁজা ও সাবেক মেম্বার মোহনের সহযোগিতায় আটককৃতদের চৌদ্দগ্রাম থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এবিষয়ে ইউপি সদস্য আব্দুল জলিল মুঠোফোনে বলেন, অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় স্থানীয় জনতার সহযোগিতায় দু’জনকে আটক করে থানা পুলিশের কাছে হস্তান্তর করি। পুলিশ আইনী প্রক্রিয়ার মাধ্যমে তাদেরকে আদালতে প্রেরণ করেছে বলে জেনেছি। এঘটনার সন্দেহভাজন মূলহোতা শহিদ উল্লাহ্ নামে একজন পালিয়ে যেতে সক্ষম হয়। সামাজিকভাবে বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

এবিষয়ে চৌদ্দগ্রাম থানার এসআই শামীম বলেন, অসামাজিক কার্যকলাপের দায়ে এক নারীসহ আনা মিয়া নামে একজনকে আটক করার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে থানায় নিয়ে আসি। পরে ২৯০ ধারায় আসামীদ্বয়কে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়।

এদিকে পালিয়ে যাওয়া শহিদ উল্লাহর ছোট ছেলে মীর হোসেন ঘটনাটি জানতে পেরে তার পিতার মাথা ফাটিয়ে দিলে সামাজিকভাবে বিষয়টির মিমাংশার কথা বলে এঘটনার সন্দেহভাজন মূলহোতা শহিদ উল্লাহর কাছ থেকে স্থানীয় ইউপি সদস্য আব্দুল জলিল খাঁজা মোটা অংকের অর্থ গ্রহণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সরেজমিন তদন্তে অর্থ লেনদেনের সত্যতা পাওয়া গেছে।

এবিষয়ে জানতে চাইলে ইউপি সদস্য আব্দুল জলিল খাঁজার ব্যবহৃত ০১৮৩১৮৮৮৯৯৪ মোবাইল নম্বরটিতে যোগাযোগ করা হলে সাংবাদিক পরিচয় পেয়ে লাইনটি কেটে দেন। পরে একাধিকবার একই নম্বরে কল দিলে তিনি আর কলটি রিসিভ করেননি। এরপর ভিন্ন আরেকটি নম্বর থেকে কল করলে তিনি রিসিভ করে টাকা গ্রহণের অভিযোগটি অস্বীকার করে বলেন, আপনারা নিউজ করলে করেন, এতে আমার কিছু যায় আসে না’।

জনশ্রুতি রয়েছে জনপ্রতিনিধি হিসেবে পাশ করার পর থেকে সামাজিক বিভিন্ন ঘটনায় মিমাংশার কথা বলে উভয় পক্ষের কাছ থেকেই আর্থিক সুবিধা নিতেন অভিযুক্ত এই খাঁজা মেম্বার। এছাড়াও গরু চুরির অভিযোগে একবার তাকে এলাকাবাসী আটক করেছিলো বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম