1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তাড়াইলে মার্ডার মামলার ওয়ারেন্টের আসামী আটক - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে বিদ্যুৎস্পৃষ্টে এক শিক্ষার্থীর মৃত্যু আনোয়ারা প্রেস ক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত রাউজানে প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা অসুর শক্তিকে ধ্বংস করে করে আওয়ামীলীগ আজ রাষ্ট্রীয় ক্ষমতায় : এমপি হানিফ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর শাকিল হত্যা মামলার আসামি এক মাস ধরে পলাতক, ইউপি চেয়ারম্যানকে খুঁজছে পুলিশ ! উন্নয়নের সুষম বণ্টনই আমার প্রধান লক্ষ্য : নিবাচনী প্রচারণায় ভার্ড কামাল বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! ১০ বছরেও সংস্কারের মুখ দেখেনি শীলকূপ-গন্ডামারা সড়ক, খানাখন্দে বেহাল জনদুর্ভোগ

তাড়াইলে মার্ডার মামলার ওয়ারেন্টের আসামী আটক

প্রতিনিধি তাড়াইল (কিশোরগঞ্জ):
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৮১ বার

কিশোরগঞ্জের তাড়াইলে মার্ডার মামলার ওয়ারেন্টের আসামীকে আটক করেছে থানা পুলিশ।আটককৃত আসামী হলেন,দিগদাইড় পূর্বপাড়ার মৃত আলী নেওয়াজ মুন্সির ছেলে সাবদ আলী ওরফে সাদত আলী(৫৫)।
জানা গেছে,শুক্রবার(৯জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা করতে থানায় আসেন সাবদ আলী ওরফে সাদত আলী।এ সময় ডিউটি অফিসার ২০০৮ সালের একটি মার্ডার মামলার ওয়ারেন্টের আসামী সাদত আলীকে চিনতে পেরে হাতেনাতে আটকের পর বেলা ১টার দিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন সরকার ঘটনার সত্যতা স্বীকার করে জানান,২০০৮ সালে উপজেলার দিগদাইড় গ্রামের বজলু মিয়ার ছেলে ২য় শ্রেণিতে পড়ুয়া জামাল মিয়া(০৮) মার্ডার মামলার ওয়ারেন্টভূক্ত আসামী সাবদ আলী ওরফে সাদত আলীকে ধরার জন্য অনেকবার চেষ্টা করা হয়েছে।
তিনি আরও জানান,গ্রেফতারকৃত আসামী সাবদ আলী ওরফে সাদত আলীর বিরুদ্ধে তাড়াইল থানার মামলা নং- ৭(১১)০৮। ধারা- ৩০২/৩৪ দন্ডবিধি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম