1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রবাসীদের সার্বিক পরিস্থিতি নিয়ে বাহরাইনস্থ বাংলাদেশি সাংবাদিক নেতৃবৃন্দের সাথে ভার্চুয়াল মতবিনিময় - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

প্রবাসীদের সার্বিক পরিস্থিতি নিয়ে বাহরাইনস্থ বাংলাদেশি সাংবাদিক নেতৃবৃন্দের সাথে ভার্চুয়াল মতবিনিময়

শাহিন শিকদার
  • আপডেট টাইম : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ১৭৬ বার

প্রবাসীদের সার্বিক পরিস্থিতি নিয়ে বাহরাইনস্থ বাংলাদেশি সাংবাদিক নেতৃবৃন্দের সাথে ভার্চুয়াল মতবিনিময় করে বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ নজরুল ইসলাম।

পহেলা জুলাই বিকাল ৪ টা থেকে প্রায় ২ ঘন্টাব্যাপী অনুষ্ঠিত এই ভার্চুয়াল আলোচনায় রাষ্ট্রদূত, প্রবাসীদের কল্যাণে সমসাময়িক বিভিন্ন বিষয় ও যারা ছুটিতে গিয়ে দেশে আটকা পড়েছে এবং দেশে আটকা পড়া প্রবাসী যাদের ভিসার মেয়াদ শেষ হয়েছে তাদের ফিরিয়ে আনতে সংশ্লিষ্ট মন্ত্রনালয়ের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখছে এবং অনিবন্ধিত প্রবাসীদের কে দ্রুত ভাক্যসিন এর আওতায় আনতে স্বাস্থ্য মন্ত্রনালয়ের সহযোগিতায় দ্বিতীয় দফায় আবার কার্যক্রম শুরু করেছেন বলে সাংবাদিকদের অবহিত করেন।

এছাড়াও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন রাষ্ট্রদূত ও দূতাবাসের কাউন্সিলর রবিউল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক ফোরাম বাহরাইনের সভাপতি, বশির আহমেদ। সাধারন সম্পাদক আবদুল কাদের মজুমদার, ডিবিসি প্রতিনিধি নজির আহমেদ,আরটিভি প্রতিনিধি নাইমুর রহমান শান্ত, বাংলা টিভি প্রতিনিধি সম্রাট নজরুল সিদ্দিকী সহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম