1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বোরহানউদ্দিনে নিষেধাজ্ঞা অমান্য করায় ৫০ জনকে জরিমানা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

বোরহানউদ্দিনে নিষেধাজ্ঞা অমান্য করায় ৫০ জনকে জরিমানা

মনিরুজ্জামান ঃ
  • আপডেট টাইম : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ১৬০ বার

করোনাভাইরাসের সংক্রমণ রোধে সারাদেশে ঘোষিত ৭ দিনের কঠোর লকডাউনে নিষেধাজ্ঞা উপেক্ষা করায় বোরহানউদ্দিনে বৃহস্পতি,শুক্রবার ও আজ শনিবার এই তিন দিনে ৫০ জনকে ৩৭ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়েছে।

উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সোয়েব আহমেদ বলেন ,জরুরি প্রয়োজন ছাড়া কোনো মানুষ যেন বের হতে না পারে এজন্য মাঠে সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও আনসার সদস্যরা নিয়মিতভাবে কাজ করে যাচ্ছে। লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় ৩দিনে ৩৭ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়েছে।

পাশাপাশি ঘরের বাইরে বের হয়ে বাজারে ঘুরাফেরা ও আড্ডা না দিতে সাধারণ মানুষকে সচেতন করে যাচ্ছে উপজেলা প্রশাসন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুর রহমান জানান আমরা প্রতি মুহূর্তে নজর রাখছি কেউ বিধি নিষেধ মেনে না চললে তার বিরুদ্ধে নেয়া হচ্ছে কঠোর ব্যবস্থা।শনিবার সকালে বোরহানউদ্দিন পৌর বাজারে লকডাউন কার্যকর করার জন্য নির্বাহী কর্মকর্তার ভূমিকা ছিল লক্ষনীয়।এ সময় নিষেধাজ্ঞা উপেক্ষা করেন দোকান খোলার অপরাধে বৈশাখী জুয়েলার্সকে ১ হাজার টাকা মের্সাস মোস্তাফিজ এন্ড সন্স কে ৫ হাজার টাকাসহ ১৩ জনকে মোট ৯৪০০ টাকা জরিমানা করা হয়
এদিকে উপজেলার অধিকংশ ব্যবসা প্রতিষ্ঠানসহ বিপণী বিতান বন্ধ রয়েছে। বন্ধ রয়েছে অটোরিকশা,সিএনজি ব্যক্তিগত যানবাহনসহ সকল প্রকার গণপরিবহন।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল আমিন বিপিএম জানান,থানা পুলিশের পক্ষ থেকে ১টি চেকপোস্টের পাশাপাশি ২টি মোবাইল টিম লকডাউন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে।
এছাড়া সাদা পোশাকে পুলিশ সদস্যরা মাঠে কাজ করছে।
লকডাউন অমান্যকারীদের কোন প্রকার ছাড় দেয়া হচ্ছে না বলেও জানান তি

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম