1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লকডাউন অমান্য করায় ১০টি কোর্টের মাধ্যমে ৯০ হাজার ৫৫০ টাকা জরিমানা আদায় - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

লকডাউন অমান্য করায় ১০টি কোর্টের মাধ্যমে ৯০ হাজার ৫৫০ টাকা জরিমানা আদায়

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১৯১ বার

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে নরসিংদী জেলা প্রশাসন তৎপর রয়েছেন। লকডাউনের ১০ম দিনে (১০ জুলাই) করোনা ভাইরাস বিস্তাররোধকল্পে মন্ত্রীপরিষদ বিভাগ কর্তৃক জারিকৃত বিধিনিষেধ অমান্য করায় ১০টি কোর্টের মাধ্যমে ৭২ টি মামলায় ৯০ হাজার ৫৫০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান এর নির্দেশনায় ৬টি উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি) এবং জেলা প্রশাসকের কার্যালয় এর নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ করোনা ভাইরাস সংক্রমণ রোধকল্পে এসকল মোবাইল কোর্ট পরিচালনা করেন। মোবাইল কোর্ট পরিচালনাকালে বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি, এবং বাংলাদেশ পুলিশ সহযোগিতা করেন। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জেলা প্রশাসনের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।

অপরদিকে, জেলা প্রশাসনের হটলাইন নাম্বারে প্রাপ্ত তথ্য মোতাবেক করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে নিত্য প্রয়োজনীয় পণ্য সরবরাহ অব্যাহত রেখে জেলা প্রশাসক।
গত ৯ জুলাই পর্যন্ত জেলা প্রশাসনের হটলাইন (৩৩৩) নম্বরে প্রাপ্ত কলের মধ্য থেকে যাচাইবাছাই শেষে ১৬১ টি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারসামগ্রী বিতরণ করা হয়।
জেলা প্রশাসনের ত্রাণ সরবরাহের জন্য দায়িত্বপ্রাপ্ত টিম ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের আবাসস্থল বা আবাসস্থলের নিকটস্থ স্থানে তাঁদের হাতে উল্লেখিত উপহারসামগ্রী হস্তান্তর করে।
জেলা প্রশাসনের উভয় কার্যক্রম চলমান আছে এবং থাকবে বলে জানান জেলা প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তা।

উল্লেখ্য, গত ২৪ ঘন্টায় তিন মহিলা দুই পুরুষ রোগীসহ ৪৮ জন করোনায় আক্রান্ত রোগী চিকিৎসাধিন রয়েছেন। গত ২৪ ঘন্টায় এক জন করোনায় আক্রান্ত রোগী মৃত্যুবরণ করেছেন বলে জানান নরসিংদী জেলা হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডা. মিজানুর রহমান।
এ নিয়ে জেলায় ১৬ মাসে মোট করোনায় নিহতের সংখ্যা দাড়ালো ৬৫ জনে এবং মোট আক্রান্তের সংখ্যা ৪ হাজার ৮৩৭ জন

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম