1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কাতারে বাংলাদেশ প্রবাসী মানবিক ইউনিটির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ও আলোচনা সভা। - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

কাতারে বাংলাদেশ প্রবাসী মানবিক ইউনিটির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ও আলোচনা সভা।

কাতার প্রতিনিধিঃ মোঃ আরাফাত হোসাইন
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ৩১৩ বার

কাতারে বাংলাদেশ প্রবাসী মানবিক ইউনিটির আয়োজনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ও আলোচনা সভা সম্পন্ন হয়েছে।
গতকাল বুধবার রাজধানী দোহার ম্যাজেস্টিক হোটেল সংগঠনের সভাপতি নাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাতার চট্টগ্রাম সমিতির সাধারণ সম্পাদক আব্দুল জলিল।

এতে এস এম আলমগীর হোসেন সাকিব ও আইয়ুব খানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মো. বেলাল হোসেন। অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক মো.অলি, মিজানুর রহমান সহ-সভাপতি সাইদুর রহমান টিটু, সহ-সভাপতি নাজিম খান বাবু ,সহ-সভাপতি মান্না আহমেদ, সহ-সাধারণ সম্পাদক আরিফুর রহমান ও মোহাম্মদ ইউসুফ,সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম,মিঠুন আহমেদ চৌধুরীসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ প্রমুখ।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন
শ্যামল বাংলা টিভি ও প্রবাস কাহনের কাতার প্রতিনিধি মোঃ আরাফাত হোসাইন, বিডি স্টার নিউজ কাতার প্রতিনিধি মোঃ আবুল কালাম ফয়সাল

এ সময় বক্তারা বলেন, বাংলাদেশ প্রবাসী মানবিক ইউনিটি শুরু থেকেই দেশ ও প্রবাসীদের কল্যাণে কাজ করে যাচ্ছে পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে সঠিক ব্যবহারে অগ্রহী ভূমিকা পালন করছে। এছাড়াও প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের বিমানবন্দরে হয়রানি বন্ধের ব্যবহারে সরকারের প্রতি জোর দাবি জানান আগত অতিথিরা।
কাতারে অবস্হানরত প্রবাসীদের সরকারী সমস্ত স্বাস্থ্য বিধি মেনে পবিত্র ঈদুল আযহা উদযাপনের আহব্বান জানান।

দেশ ও জাতীর কল্যাণে দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্ত ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম