1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সিরাজদিখানে বঙ্গবন্ধু সংস্কৃতি তরুন লীগের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

সিরাজদিখানে বঙ্গবন্ধু সংস্কৃতি তরুন লীগের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ১৩৪ বার

মুন্সীগঞ্জের সিরাজদিখানে পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে করোনায় কর্মহীন ও নিম্ন আয়ের ২শতাধিক পরিবারের মাঝে স্বাস্থ্যবিধি মেনে বঙ্গবন্ধু সংস্কৃতি তরুন লীগের পক্ষ থেকে খাদ্য সামগ্রীর বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার বিকেল সাড়ে ৫টায় উপজেলার জৈনসার ইউনিয়নের ভাটিম ভোগ বাজার থেকে এই খাদ্য সামগ্রীর বিতরণ করা হয়। সিরাজদিখান উপজেলা বঙ্গবন্ধু সংস্কৃতি তরুন লীগের সভাপতি মোঃ মামুন হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা বঙ্গবন্ধু সংস্কৃতি তরুন লীগের সভাপতি মোঃ শামিম শিকদার।
সিরাজদিখান উপজেলা বঙ্গবন্ধু সংস্কৃতি তরুন লীগের সাধারণ সম্পাদক রাফি আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা বঙ্গবন্ধু সংস্কৃতি তরুন লীগের সাধারণ সম্পাদক মোঃ রাসেল হাওলাদার।
এসময় আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার হাওলাদার, জৈনসার ইউনিয়ন আওয়ামিলীগ সাধারণ সম্পাদক মোঃ কাঞ্চন আলী গোরাপি, ওয়ার্ড আওমীলীগ নেতা খলিল শেখ, আবু কালাম হাওলাদার, আকবর হাওলাদার, জৈনসার ইউনিয়ন বঙ্গবন্ধু সংস্কৃতিক তরুন লীগের সভাপতি মোঃ পলাশ, সহ-সভাপতি বাপ্পি, যুগ্ম-সাধারণ সম্পাদক নিয়ামত সাংগঠনিক সম্পাদক রবিন প্রমুখ।
খাদ্য সামগ্রীর মধ্যে প্রতিটি পরিবারের জন্য রয়েছে চাল, ডাল, পিয়াজ, সেমাই ও চিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম