1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইউএনও যখন শিক্ষক রেডিও সাগর গিরি'র উদ্বোধনী ক্লাশ নিলেন ইউএনও সাহাদাত হোসেন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
লংগদুতে কম্পিউটার প্রশীক্ষাণার্থীদের মাঝে সনদ বিতরণ Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার

ইউএনও যখন শিক্ষক রেডিও সাগর গিরি’র উদ্বোধনী ক্লাশ নিলেন ইউএনও সাহাদাত হোসেন

অশোক দাশ,সীতাকুণ্ড:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ১২৬ বার

চট্টগ্রাম সীতাকুণ্ডে অবস্থিত কমিউনিটি রেডিও সাগর গিরি অনলাইন একাডেমিক ৮ম-১০ম শ্রেনী ইংরেজি এবং গনিত ক্লাস উদ্বোধন করা হয়। ২৪শে আগষ্ট বেলা ২টায় ইপসা-সিভিক কনসোর্টিয়াম এর সহায়তায় এবং সহযোগীতায় গ্লোবাল কমিউনিটি এনগেইজমেন্ট এন্ড রিজিলিয়েন্স ফান্ড-জিসিইআরএফ সহযোগিতায় উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক ইউএনও মোঃ শাহাদাত হোসেন ইংরেজি ক্লাস নিয়ে উদ্বোধন করেন। ক্লাসটি সরাসরি রেডিও সাগর গিরি এফ এম ৯৯.২থেকে এবং সাগর ফেইসবুক ফেইস থেকে সরাসরি সম্প্রাচার হয়।

‘‘চট্টগ্রাম বিভাগের জনগণের সামাজিক সম্পৃক্ততার মাধ্যমে উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধ” প্রকল্পের আওতায় কোভিড-১৯ মহামারীকালীন কমিউনিটি এলাকায় ৮ম থেকে ১০ শ্রেণি পর্যন্ত অধ্যায়নরত শিক্ষার্থীদের জন্য ইংরেজী ও গণিত বিষয়ে অনলাইন ক্লাসটি পরিচালিত হয়। এই সময় উপস্থিত ছিলেন প্রেস ক্লাব সভাপতি সৌমিত্র চক্রবর্ত্তী , ইপসা’র কর্মকর্তা শাহ্ সুলতান শামীম, মোহাম্মদ আলী শাহীন, সাগর গিরি স্টেশন ইনচার্জ সঞ্জয় চৌধুরী, প্রমুখ।

এতে আরও ক্লাস পরিচালনা করেন শিক্ষক: রাশেদা আক্তার, জুবাইদিয়া ইসলামিয়া মাহিলা ফাজিল ( ডিগ্রী) মাদ্রাসা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম