1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চুনারুঘাটে মাদকসহ সকল অপকর্মের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী দিলেন ওসি আলী আশরাফ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’ ঠাকুরগাঁওয়ে হরিপুরে বাসঝাড় এখন বাবুই পাখির শেষ আশ্রয় । মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা গোদাগাড়ীতে গ্রেফতার অভিযানে পুলিশের উপর হামলা, আহত-১ মাগুরায় সেবা প্রতিষ্ঠানের উদ্যোগে স্যালাইন ও সুপিয় পানি বিতরণ স্থানীয় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার -সৈয়দপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল খালেক ও জাহাঙ্গীর আলম তিতাসে ফসলী জমি থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৪, আটক-১ চন্দনাইশে গৃহবধুর আত্মহত্যা

চুনারুঘাটে মাদকসহ সকল অপকর্মের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী দিলেন ওসি আলী আশরাফ

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি।।
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ১৪৯ বার

পুলিশ’ই জনতা-জনতাই পুলিশ, এ শ্লোগান নিয়ে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নে সন্ত্রাস, মাদক, জুয়া, বাল্য বিবাহ, ইভটিজিং ও জঙ্গিবাদের বিরুদ্ধে আইন শৃঙ্খলা বিষয়ক বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাতে উপজেলার গাজীপুর ইউনিয়নের জারুলিয়া বাজারে চুনারুঘাট থানা পুলিশের ১নং গাজীপুর বিটের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চুনারুঘাট উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সাংবাদিক মীর মোঃ জুবায়ের আলমের পরিচালনায় ও গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির খান এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আলী আশরাফ।

সভায় উপস্থিত ছিলেন গাজীপুর ইউনিয়নের বিট কর্মকর্তা এস আই জাহাঙ্গীর আলম, ইউপি সদস্য মোঃ কাজল মিয়া, ছালেক মিয়া, ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক মোঃ মশিউর রহমান শোয়েব চৌধুরী, সাবেক মেম্বার আবদুল সালাম, তাহির জমাদার, জারুলিয়া বাজার কমিটির সহ সভাপতি সামছুর রহমান মাষ্টার, জারুলিয়া বাজার কমিটির সাধারণ সম্পাদক আব্দুর রউপ তরপদার, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আকছির মিয়া, মুক্তিযুদ্ধা সন্তান কমান্ড নুরুন্নবী, অলিউর রহমান, কবির মিয়া, ছাত্রলীগ নেতা মাছুম মিয়া সহ জারুলিয়া গ্রামের শত-শত জনতা।

সভায় প্রধান অতিথির বক্তব্যে থানার অফিসার ইনচার্জ আলী আশরাফ বলেন, পুলিশ’ই জনতা-জনতাই পুলিশ। আপনাদের সেবায় সবসময় নিয়োজিত থাকতে ও পুলিশের নিকট হতে দ্রুত সেবামূলক কর্মকান্ড পৌঁছে দিতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পুলিশ’কে রাষ্ট্রের একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছেন। আমরা পুলিশ ২৪ ঘন্টাই আপনাদের সেবায় নিয়োজিত রয়েছি। আপনারা কোন নেতা বা দালাল ধরে থানায় যেতে হবে না। থানার দোয়ার আপনাদের জন্য সবসময় খোলা। যে কোন লোকের সমস্যার কথা শুনতে আমি এবং আমার পুলিশ সদস্যরা প্রস্তুুত রয়েছে। আপনাদের সকলের কাছে আমার কর্মস্থল চুনারুঘাট থানার মোবাইল নাম্বার রেখে দিবেন, যে কোন সেবায় আমাকে কল দিবেন এবং থানার অন্যান্য পুলিশ সদস্যকে কল দিবেন। তিনি আরো বলেন, এখানে কোন লোক বা ব্যাক্তি দ্বারা ধর্মকে ব্যবহার করে জামাত শিবির, জঙ্গিবাদের রাম-রাজত্ব কায়েম করতে দেব না। আর যদি কেউ এ সমাজে কোন প্রকার যায়-জামেলা তৈরি করে আইনশৃঙ্খলা অবনতি করার চেষ্টা করে তাহা কঠোর হস্তে দমন করা হবে। এবং মাদক, জোয়া, নারী ও শিশু নির্যাতন এবং বাল্য বিবাহসহ সকল প্রকার অপরাধের বিরুদ্ধে পুলিশের পাশাপাশি আপনাদেরকেও রুকে দাঁড়াতে হবে। পুলিশ আপনাদেরকে সব-সময় আইনি ভাবে সহায়তা প্রদান করবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম