1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাঙ্গাবালীতে পাঁচ মামলার আসামি চোলাই মদসহ আটক - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

রাঙ্গাবালীতে পাঁচ মামলার আসামি চোলাই মদসহ আটক

মাহমুদুল হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি |
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ১৬৫ বার

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় চোলাই মদসহ এক ব্যাবসায়ীকে আটক করেছে রাঙ্গাবালী থানা পুলিশ।
সোমবার সন্ধ্যা ৬ঃ ৩০ মিঃ সময় রাঙ্গাবালী ইউনিয়নের নিজ হাওলা সাকিনস্থ খালগোড়া খেয়াঘাটের যাত্রী ছাওনীর উত্তর পাশের পাকা রাস্তার উপর থেকে মোঃ রিপন ঘরামী (৩৬) কে ১ লিটার লিটার চোলইমদ সহ গ্রেফতার করা হয়।

আটককৃত মোঃ রিপন ঘরামী (৩৬) হলো ওই ইউনিয়নের নিজ হাওলা গ্রামের মৃতঃ সামছুল হক ঘরামীর ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, রিপন ঘরামী দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যাবসা চালিয়ে যাচ্ছিলো। সোমবার রাতে গোপন সংবাদের ভিক্তিতে রাঙ্গাবালী থানার এস আই মোশারেফ ও এ এস আই আব্বাস উদ্দিন এর নেতৃতে ওই এলাকায় আভিযান চালিয়ে চোলাই মদসহ আটক করা হয়।
এবং রাঙ্গাবালী থানা সুত্রে জানা যায় তার বিরুদ্ধে রাঙ্গাবালী থানায় পূর্বে ৩ টি মাদক মামলা ১ টি নারী শিশু মামলা এবং ০১ টি অন্যান্য ধারারসহ সর্বমোট ৫ টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে ।

রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, আটককৃতকে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম