1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বেলজিয়ামে ইসলামিক কালচার সেন্টার মসজিদের নির্বাচন সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জে মহিলালীগের উদ্যােগে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিনে কেক কাটলেন এমপি মিলাদ গাজী নবীগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে ১৯ হাজার করোনা টিকা প্রদান শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ উন্নয়নের মডেল হিসেবে স্বীকৃতি পেত না : নজরুল ইসলাম এমপি নবীগঞ্জে সুষ্টভাবে শারদীয় দুর্গাপুজা পালনে থানা পুলিশের বিশেষ আইন শৃংখলা সভা অনুষ্টিত মাগুরার শ্রীপুরে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উদ্যোগে প্রধান মন্ত্রীর ৭৫তম জন্মদিন পালন প্রধানমন্ত্রীর জন্মদিনে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের খাবার বিতরণ ও দোয়া মাহফিল নাঙ্গলকোটের বাঙ্গড্ডা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন পালিত রাঙ্গুনিয়া কলেজে ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন চট্টগ্রাম চন্দনাইশে প্রধানমন্ত্রীর জন্ম দিবস উপলক্ষে যুবলীগের র‍্যালি চট্টগ্রাম চন্দনাইশে জ্বর ও নিউমোনিয়ার প্রাদুভার্ব

বেলজিয়ামে ইসলামিক কালচার সেন্টার মসজিদের নির্বাচন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক |
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ২২ বার

ইউরোপের অন্যতম দেশ বেলজিয়ামে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দুই দিনব্যাপী ভোট প্রদানের মাধ্যমে ইসলামিক কালচার সেন্টার মসজিদ ব্রাসেলস’র পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে।

স্থানীয় সময়, শনিবার ও রোববার সকাল ১০ টা থেকে বিকাল ৫ পর্যন্ত এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে, প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন মোঃ আজহার। প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন সফিউল ইসলাম এবং সাইদুর রহমান ।

মসজিদ পরিচালনা গঠনতন্ত্র অনুযারী ৮ সদস্যের মধ্যে নির্বাচনের পূর্বেই দুইজনকে লটারির মাধ্যমে নির্বাচিত করা হয়। তারা হলেন, সহিদুল হক ও মোহাম্মদ সেলিম। বাকি ৬ টি পদের জন্য ৪টি প্যানেল থেকে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করেন। ভোট গণনা শেষে ফলাফল ঘোষনা করা হয়। এতে, বিএনপি সমর্থিত ছানোয়ার আলী ছিদ্দীক প্যানেল ৪১৮ ভোট পেয়ে প্রথম, আলী সৈয়দ আশীক ৪১০ ভোট পেয়ে দ্বিতীয় ও ফয়সাল হোসেন ৩৮৭ ভোট পেয়ে তৃতীয় স্থান অধিকার করেন। নির্বাচনে তিনটি প্যানেল থেকে ৬ জন সদস্য নির্বাচিত হন। অপরদিকে বেলজিয়াম আওয়ামী লীগের প্রভাবশালী নেতা মোরশেদ মাহমুদ এর নেতৃত্বে পরাজিত প্যানেল ভোট পেয়েছেন ১৮৩টি । এসময় স্থানীয় অসংখ্য গণ্যমান্য ব্যক্তিবর্গ, ভোটারগণ ও প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম