1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইয়ে ইয়াবাসহ যুবলীগ নেতা আটক - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল রামগড়ে কাঁচা মরিচের বস্তায় গাঁজা, আটক-১

মীরসরাইয়ে ইয়াবাসহ যুবলীগ নেতা আটক

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলার সংবাদদাতা::
  • আপডেট টাইম : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৫ বার

মীরসরাইয়ে ইয়াবা সহ যুবলীগ নেতা আটক। উপজেলার ১১নং মঘাদিয়া ইউনিয়নের শেখের তালুক প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ৩০ পিস ইয়াবাহ সহ শাহ নেওয়াজ (৩২) নামে এক মাদক বিক্রাতাকে আটক করেছে মীরসরাই থানা পুলিশ।
শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ভোররাতে তাকে আটক করা হয়। শাহ নেওয়াজ মঘাদিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড়ের শেখের তালুক আব্দুর রহমান বাড়ীর নুরুল আলমের ছেলে এবং সে ইউনিয়ন যুবলীগের সহ সম্পাদক দায়িত্ব আছেন।
মীরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান জানান, গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তাকে ৩০ পিস ইয়াবাসহ আটক করা হয়। শাহনেওয়াজের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম