1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাতকানিয়ায় ১০ হাজার পিস ইয়াবাসহ ১ মাদকব্যবসায়ী গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

সাতকানিয়ায় ১০ হাজার পিস ইয়াবাসহ ১ মাদকব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৩ বার

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশের একটি বিশেষ অভিযানে উপজেলার চট্টগ্রাম -কক্সবাজার মহাসড়কের তেমুহানী এলাকায় সকালে একটি মোটরসাইকেল তল্লাশি করে একজনকে আটক করে। গ্রেফতারকৃত আসামির নাম আহসান হাবিব সে কক্সবাজারের রুমালিয়া ছড়া এলাকার মোঃ হোসাইন এর ছেলে।

এসময় মোটরসাইকেল তল্লাশি করে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম