1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাবেক অর্থমন্ত্রী এম. সাইফুর রহমান স্মরণে দোয়া মাহফিল - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন

সাবেক অর্থমন্ত্রী এম. সাইফুর রহমান স্মরণে দোয়া মাহফিল

কাতার প্রতিনিধিঃ মোঃ আরাফাত হোসাইন
  • আপডেট টাইম : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪৫ বার

সিলেট বিভাগের কৃতিসন্তান সাবেক অর্থমন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য মরহুম এম সাইফুর রহমানের দ্বাদশ মৃত্যুবার্ষিকীকে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করে কাতারস্থ সিলেট বিভাগ জাতীয়তাবাদী পরিবার।
সিলেট জাতীয়তাবদী পরিবারের আহবায়ক ও কাতার বিএনপির সহ-সভাপতি হাবিবুর রাহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগের কৃতিসন্তান ও কাতার বিএনপি’র সাধারণ সম্পাদক শরিফুল হক সাজু। বিশেষ অতিথি ছিলেন কাতার বিএনপির জ্যেষ্ঠ সহ-সভপতি অধ্যাপক এ.কে.এম. আমিনুল হক ও কাতার বিএনপি’র অন্যতম সহ-সভাপতি জনাব ঈসমাইল মনসুর।
বিএনপির তথ্য ও গবেষণা সম্পাদক বাবু ফনি ভূষণ দাস এবং তাতিক আসলামের পরিচালনায় অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন কাতার বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান, আব্দুর রহিম, সাইন উদ্দিন রুহেল, সাহিত্য সম্পাদক আবদুন নূর আজাদ ও ক্রীড়া সম্পাদক রিয়াজ উদ্দিন।
সমাজকল্যাণ সম্পাদক আনোয়ার হুসেন সাজু, যুবদল সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সুমন, রাজনগর জাতীয়তাবাদী ফোরাম-কাতার এর সভাপতি কাতার যুবদল নেতা মোঃ সেলিম খান, নোয়াখালী ফোরামের সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমদ মামুন, কাতার যুবদল নেতা লিমন ভূইয়া, সেচ্ছাসেবক দল নেতা রফিক খান, রাজনগর জাতীয়তাবাদী ফোরাম-কাতার এর সাধারণ সম্পাদক ও সেচ্ছাসেবক দল নেতা আতিক আসলাম, আব্দুর রব,সেচ্ছাসেবক দল নেতা আব্দুর রশীদ,ফলিক মিয়া,এনামূল হক,কাতার যুবদল নেতা জাকারিয়া চৌধুরী, যুবদল নেতা জাকির হোসেন খান, যুবদল নেতা জুবের আহমদ আসিফ, বড়লেখা জুড়ী ফোরামের সিনিয়র সহ-সভাপতি আব্দুল জব্বার, যুগ্ন-সম্পাদক ও শ্রমিক দল নেতা সলিম আহমদ, জুড়ি জাতীয়তাবাদী ঐক্য ফোরামের সভাপতি আলাউদ্দিন আজাদ , কাতার যুবদল নেতা কামরুজ্জামান ইমরুল, এম.আই. লিমন আহমেদ, জুবেল আহমদ, মাহফুজ হেলাল, সাইদুর রহমান, সুজানুর রহমান, বাবুল হোসেন ইমন, জাকির আহমদ, ইকবাল আহমদ, স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রব, স্বেচ্ছাসেবক দলের নেতা রহিম বাদশা, স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রশীদ, জালাল উদ্দিন, লোকমান আহমদ, আব্দুস সালাম, ইরান বেপারি ও মোঃ আব্বাস প্রমুখ।
কোরআন তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন আওয়ার কণ্ঠের সম্পাদক হাফেজ মাওলানা নূরে আলম জাহাঙ্গীর।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম