1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হাটহাজারীতে দেয়াল চাপায় যুবকের মর্মান্তিক মৃত্যু, আহত দুই জন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

হাটহাজারীতে দেয়াল চাপায় যুবকের মর্মান্তিক মৃত্যু, আহত দুই জন

চট্টগ্রাম প্রতিনিধি :
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩০ বার

হাটহাজারীতে দেয়াল চাপায় মোঃ শাকিল সবুজ (১৯) নামে এক যুবক নিহত হয়েছে। শুক্রবার দুপুরে হাটহাজারী পৌর এলাকার কড়িয়ার দিঘিরপাড় আমিনুর রহমানের বাড়ির এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ঐ বাড়ির রমজান আলি ড্রাইভারের পুত্র। এ ঘটনায় আহত হয়েছে নজরুল ইসলাম (২৩) ও মোঃ জালাল (১৭) নামে আরো দুই ব্যক্তি আহত হয়েছে। আহতদ্বয়ের মধ্যে নজরুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক। সে চমেক চিকিৎসাধীন আছে বলে জানা গেছে। নজরুল ইসলাম একই বাড়ির আনোয়ার বাঁশির ও জালাল আব্দুল হাইয়ের পুত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, হতাহতরা শুক্রবার জুম্মার নামাজ শেষে বাড়ি ফেরার পথে বায়তুশ শুক্কুর জামে মসজিদের দক্ষিণ পাশে আমিনুর রহমানের বাড়ি পৌঁছলে ১০/১২ বছর আগে দেয়া কোন রট ছাড়া আব্দুল হাই নামের এক ব্যক্তি বাড়ির সীমানা প্রাচীর হঠাৎ ভেঙ্গে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন একজন ও আহত হয় দুজন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করে। প্রাথমিক চিকিৎসা শেষে জালাল কে ছেড়ে দিলেও নজরুল কে চমেক প্রেরণ করে। আরো জানা গেছে, গুরুতর আহত নজরুলের গতকাল শুক্রবার নজরুলের বিয়ের মেহেদী অনুষ্ঠানের আয়োজন চলছিল। বাড়িতে বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি চলছিল। শুক্রবার রাতে তার মেহেদী অনুষ্ঠান বলে জানা গেছে। বিয়ে বাড়িতে উৎসবের পরিবর্তে কান্নার রোল চলছে। আনন্দ পরিনত হয়েছে কান্নায়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম