1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ADVENTUR TORISM CLUB ক্লাবের সভাপতি:সরদার এম. এ কাদের ও সাধারন সম্পাদক: সোলায়মান কবির মাসুম পুন:নির্বাচিত। - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

ADVENTUR TORISM CLUB ক্লাবের সভাপতি:সরদার এম. এ কাদের ও সাধারন সম্পাদক: সোলায়মান কবির মাসুম পুন:নির্বাচিত।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৮ বার

ADVENTURE TORISM CLUB এডভেঞ্চার টুরিজম ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক পুন: হয়েছেন।এ নিয়ে টানা ৩ বারের মতো সভাপতি হলেন সরদার এম. এ কাদের। আর টানা ২য় বারের সাধারণ সম্পাদক হলেন সোলায়মান কবির মাসুম।

“থাকবো নাকো বদ্ধ ঘরে, দেখবো ঘুরে জগতটাকে”এই শ্নোগানে বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত পর্যটন নগরী কক্সবাজার এর Hotel Ocean Palace cox’s Bazar এ ADVENTUR TOURISM CLUB এর ত্রী-বার্ষীক সাধারন সভা গত ২৫ সেপ্টেম্বর ২০২১ অনুষ্ঠিত হয় ।

সভাপতির উদ্বোধনী বক্তব্যের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়।এর পর ২য় অধিবেশনে আগামী দিনের জন্য জন বান্ধব নেতৃত্ব নির্বাচনের লক্ষ্যে প্রধান নির্বাচন কমিশনার জনাব ওবায়দুল্লাহ অপর ২ সদস্য মহসিন মহির ভূঁইয়া ও এম.এ হকের সমন্বয়ে ৩ সদস্যের প্যানেল নির্বাচন পরিচালনা করেন।

সভায় সদস্যদের ভোটে আগামী এক বৎসরের জন্য ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটির নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার জনাব ওবায়দুল্লাহ।

এ ছাড়া নতুন কমিটিতে যারা নির্বাচিত হলেন তারা হলো সহ-সাধারন সম্পাদক আহসান হাবীব, অফিস সম্পাদক:আ.ফ ম. ইউসুফ,সহ- অফিস সম্পাদক: এম.এ. হক হক,প্রচার সম্পাদক: জনাব আলমগীর হোসাইন,পরিকল্পনা বিষয়ক সম্পাদক: ফজলুর রহমান মামুন,বিদেশ বিষয়ক সম্পাদক: লায়ন মিজানুর রহমান,ইভেন ম্যানেজমেন্ট সম্পাদক: মহসিন মহির ভূঁইয়া ,প্রকাশনা সম্পাদক:আবদুল্লাহ মজুমদার,সদস্য:নুরুল ইসলাম সোহাগ ও আবু হানিফ ।

নির্বাচনোওর নব- নির্বাচিত সভাপতি, সেক্রেটারী, Hotel Ocean Palace কর্তৃপক্ষADVENTURE TOURISM Club এর সকল সদস্যদের জন্য আবাসন ব্যাবস্হায় ৫০% ছাড়ের ষোষণা দিলে তাদের সাথে কর্পোরেট চুক্তি স্বাক্ষর করে দলিল হস্তান্তর করেন।অতপর নব নির্বাচিত সভাপতি হোটেল কর্তৃপক্ষ ও সকল সদস্যদের সুন্দর সহযোগীতার জন্য ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।উল্লেখ্য যে জনাব ওবায়দুল্লাহ প্রধান নির্বাচন কমিশনারের দায়ীত্ব পালন করায় এ বছর নির্বাচনে অংশ গ্রহন করতে পারেন নাই।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম