1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আইনজীবী হিসেবে চুড়ান্ত ভাবে উত্তীর্ণ হলো ঈদগাঁও'র ইব্রাহিম - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা ঈদগাঁওতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত-১০ আজ ভয়াল ২৯ এপ্রিল! ৩৩ কিলোমিটার বেড়ীবাঁধে ২৬ স্থানে ফাটল, দূর্যোগ আতংকে বাঁশখালী উপকূলবাসী ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু

আইনজীবী হিসেবে চুড়ান্ত ভাবে উত্তীর্ণ হলো ঈদগাঁও’র ইব্রাহিম

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২০২ বার

সদ্য ঘোষিত এডভোকেটশীপ পরীক্ষায় চুড়ান্ত ভাবে উত্তীর্ণ হয়েছে কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ঈদগাঁও ইউনিয়নের ভাদিতলা গ্রামের মোহাম্মদ ইব্রাহিম।

মোহাম্মদ ইব্রাহিম ঐ এলাকার আবদুল হাকিম ও হাজেরা খাতুন দম্পতির ছেলে এবং ঢাকা মানিকগঞ্জের
কর্ণেল মালেক মেডিকেল কলেজের এমবিবিএস শেষ বর্ষের ছাত্র মোহাম্মদ আবদুল্লাহর ছোট ভাই।

তার এই সাফল্যের জন্য মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন। পিতা -মাতা,শিক্ষক -শিক্ষিকা ভাই বোন ও বন্ধু -বান্ধব যারা এই সাফল্যের পেছনে অনুপ্রেরণা জুগিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মোহাম্মদ ইব্রাহিম ২০১২ সালে এসএসসি, ২০১৪ সালে এইচএসসি ও ২০১৮ সালে এলএলবি (অনার্স) পাশ করে বাংলাদেশ বার কাউন্সিলের আইনজীবী তালিকাভুক্ত পরীক্ষা ২০২০ এ অংশ নিয়ে চুড়ান্ত ভাবে উত্তীর্ণ হয়ে ঢাকা বারের আইনজীবী হিসেবে তালিকাভুক্ত হন।

উল্লেখ্য, ২৫ সেপ্টেম্বর আইনজীবী হিসেবে সারাদেশে নতুন অন্তর্ভুক্ত ৫ হাজার ৯শত ৭২ জনের ফল প্রকাশ হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম