1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আইনজীবী হিসেবে চুড়ান্ত ভাবে উত্তীর্ণ হলো ঈদগাঁও'র ইব্রাহিম - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
লংগদুতে কম্পিউটার প্রশীক্ষাণার্থীদের মাঝে সনদ বিতরণ Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার

আইনজীবী হিসেবে চুড়ান্ত ভাবে উত্তীর্ণ হলো ঈদগাঁও’র ইব্রাহিম

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৬ বার

সদ্য ঘোষিত এডভোকেটশীপ পরীক্ষায় চুড়ান্ত ভাবে উত্তীর্ণ হয়েছে কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ঈদগাঁও ইউনিয়নের ভাদিতলা গ্রামের মোহাম্মদ ইব্রাহিম।

মোহাম্মদ ইব্রাহিম ঐ এলাকার আবদুল হাকিম ও হাজেরা খাতুন দম্পতির ছেলে এবং ঢাকা মানিকগঞ্জের
কর্ণেল মালেক মেডিকেল কলেজের এমবিবিএস শেষ বর্ষের ছাত্র মোহাম্মদ আবদুল্লাহর ছোট ভাই।

তার এই সাফল্যের জন্য মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন। পিতা -মাতা,শিক্ষক -শিক্ষিকা ভাই বোন ও বন্ধু -বান্ধব যারা এই সাফল্যের পেছনে অনুপ্রেরণা জুগিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মোহাম্মদ ইব্রাহিম ২০১২ সালে এসএসসি, ২০১৪ সালে এইচএসসি ও ২০১৮ সালে এলএলবি (অনার্স) পাশ করে বাংলাদেশ বার কাউন্সিলের আইনজীবী তালিকাভুক্ত পরীক্ষা ২০২০ এ অংশ নিয়ে চুড়ান্ত ভাবে উত্তীর্ণ হয়ে ঢাকা বারের আইনজীবী হিসেবে তালিকাভুক্ত হন।

উল্লেখ্য, ২৫ সেপ্টেম্বর আইনজীবী হিসেবে সারাদেশে নতুন অন্তর্ভুক্ত ৫ হাজার ৯শত ৭২ জনের ফল প্রকাশ হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম