1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুইমারাতে ৪টি পূজামণ্ডপে ২ হাজার মাস্ক বিতরণ করলেন উপজেলা নির্বাহী অফিসার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী

গুইমারাতে ৪টি পূজামণ্ডপে ২ হাজার মাস্ক বিতরণ করলেন উপজেলা নির্বাহী অফিসার

আবদুল আলী গুইমারা খাগড়াছড়ি।
  • আপডেট টাইম : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮৫ বার

হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব দূর্গাপূজা আসন্ন তাই পূজামন্ডপে দর্শনার্থীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত কল্পে গুইমারা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়েছে। ২৯ সেপ্টম্বর বুধবার গুইমারা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ৪ টি পূজামন্ডপের প্রতিনিধিদের মাঝে ২০০০ মাস্ক বিতরণ করা হয়েছে। বিতরণ করেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ । উপস্থিত ছিলেন ২নং হাফছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী গুইমারা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবলু হোসেন।
মাস্ক বিতরণকালে উপজেলা ও নির্বাহী অফিসার বলেন যেহেতু করোনা পরিস্থিতি এখনো পুরোপুরি স্বাভাবিক হয়নি তাই পূজা উপলক্ষে মন্দিরে আগত সকল দর্শনার্থী মাস্ক পড়া ও স্বাস্থ্যবিধি মেনে চলা নিশ্চিত করতে হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম