1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সরকার গোটা দেশটাকেই কারাগারে পরিনত করেছে : যুব জাগপা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক ! চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাধীনতার পর প্রথম সফল জরায়ু অপারেশন সম্পন্ন কে এই মাদক সম্রাট মিজান লবণ ব‍্যবসায়ী থেকে কোটিপতি বিশ্ববিদ্যালয় ও হলসমূহ খুলতে ২৪ ঘন্টা সময় দিয়েছে কুবি শিক্ষক সমিতি hello-wordpress

সরকার গোটা দেশটাকেই কারাগারে পরিনত করেছে : যুব জাগপা

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮৯ বার

জনগনের ভোটাধিকার প্রতিষ্ঠায় রাজপথে আন্দোলন, সংগ্রাম আর লড়াইয়ের বিকল্প নাই বলে মন্তব্য করে যুব জাগপা আহ্বায়ক মীর আমীর হোসেন আমু ও সদস্য সদস্য মো. ইসহাক হোসেন বলেন, বিরোধী দলের নেতা-কর্মীদের গ্রেফতারের মাধ্যমে সরকার গোটা দেশটাকেই কারাগারে পরিনত করেছে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে নেতৃদ্বয় এসব কথা বলেন।

তারা বলেন, করোনা মহামারির মধ্যেও বিরোধী দলের নেতা-কর্মীদের গণগ্রেফতারের ঘটনা ব্যাপক আকার ধারণ করেছে। এ ধরনের অপকর্ম সরকারের চলমান প্রক্রিয়ায় পরিণত হয়েছে। ফ্যাসীবাদী সরকার ভুলে গেছে গণগ্রেফতার করে তাদের শেষ রক্ষা হবে না। গ্রেফতার করে নিজেদের পতন ঠেকাতে পারবে না।

নেতৃদ্বয় আধিপত্যবাদ বিরোধী সংগ্রামের মহান নেতা শফিউল আলম প্রধানের প্রদির্শিত পথে গণতন্ত্র ও জনগনের ভোটাধিকার প্রতিষ্ঠার লক্ষে যুব সমাজকে ঐক্যব্ধভাবে রাজপথে নেমে আসার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম