1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সরকার গোটা দেশটাকেই কারাগারে পরিনত করেছে : যুব জাগপা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

সরকার গোটা দেশটাকেই কারাগারে পরিনত করেছে : যুব জাগপা

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮৫ বার

জনগনের ভোটাধিকার প্রতিষ্ঠায় রাজপথে আন্দোলন, সংগ্রাম আর লড়াইয়ের বিকল্প নাই বলে মন্তব্য করে যুব জাগপা আহ্বায়ক মীর আমীর হোসেন আমু ও সদস্য সদস্য মো. ইসহাক হোসেন বলেন, বিরোধী দলের নেতা-কর্মীদের গ্রেফতারের মাধ্যমে সরকার গোটা দেশটাকেই কারাগারে পরিনত করেছে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে নেতৃদ্বয় এসব কথা বলেন।

তারা বলেন, করোনা মহামারির মধ্যেও বিরোধী দলের নেতা-কর্মীদের গণগ্রেফতারের ঘটনা ব্যাপক আকার ধারণ করেছে। এ ধরনের অপকর্ম সরকারের চলমান প্রক্রিয়ায় পরিণত হয়েছে। ফ্যাসীবাদী সরকার ভুলে গেছে গণগ্রেফতার করে তাদের শেষ রক্ষা হবে না। গ্রেফতার করে নিজেদের পতন ঠেকাতে পারবে না।

নেতৃদ্বয় আধিপত্যবাদ বিরোধী সংগ্রামের মহান নেতা শফিউল আলম প্রধানের প্রদির্শিত পথে গণতন্ত্র ও জনগনের ভোটাধিকার প্রতিষ্ঠার লক্ষে যুব সমাজকে ঐক্যব্ধভাবে রাজপথে নেমে আসার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম