1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মালেক নুরজাহান ফাউন্ডেশনের উদ্যোগে দোয়া ও খাবার বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

মালেক নুরজাহান ফাউন্ডেশনের উদ্যোগে দোয়া ও খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার।।
  • আপডেট টাইম : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ১৮১ বার

মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য এই শ্লোগানকে সামনে রেখে অসহায় ও দরিদ্র মানুষের সেবা করে আসছে মালেক নুরজাহান ফাউন্ডেশন। বুধবার (৬অক্টোবর) মালেক নুরজাহান ফাউন্ডেশন কর্তৃক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও তার সহধর্মিণীর জন্য দোয়া ও খাবার বিতরণ করা হয়। কুমিল্লা মহানগরীর ১৭ নং ওয়ার্ডের সুজানগরে দারুল কুরআন হাফিজয়া মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে উক্ত অনুষ্ঠান সম্পন্ন হয়। প্রকল্প পরিচালক তৌহিদ হোসেন সরকার ও সহ প্রকল্প পরিচালক জহিরুল ইসলাম মাহির। আরো উপস্থিত ছিলেন শ্রমিক নেতা এসএম কলিমুল্লাহ, মাদ্রাসার সুপার হাফেজ মাওলানা নূরে আলমসহ মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীরা।

প্রকল্প পরিচালক তৌহিদ হোসেন সরকার বলেন, সমাজের প্রচলিত দোয়া অনুষ্ঠান শিক্ষা প্রতিষ্ঠান কেন্দ্রিক হলে শিক্ষার্থীরা শতভাগ উপস্থিত হয়ে পড়াশোনায় উৎসাহ পাবে। ঝড়ে পরা শিক্ষার্থীদের ফিরিয়ে আনার এটি একটি যুগান্তকারী কৌশল বলে মনে করি। মালেক নুরজাহান ফাউন্ডেশন এইধরনের উৎসাহ মূলক কাজ করে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম