1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১১ মে ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ব্রাজিল ফুটবল দলের কোপা আমেরিকায় ২৩ সদস্যের ফুটবলারের নাম ঘোষণা কোন নির্বাচনকে ছোট করে দেখা যাবে না- ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্যে বলেন– জেলা প্রশাসক মাহবুবুর রহমান জাতিসংঘের পূর্ণ সদস্য হওয়া জন্য ফিলিস্তিনের প্রস্তাবে আবারও ভোট শুরু  হতে যাচ্ছে ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত কুবির দেয়ালে দেয়ালে ঝুলছে উপাচার্যের হামলার  এ বছর ২৮৩ যাত্রী নিয়ে হজের উদ্দ্যেশে  প্রথম ফ্লাইট সৌদিতে চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষে আহত-২০ আটক- ৪ বাড়িঘর ভাংচুর,এলাকায় চরম উত্তেজনা! ভিসির কুশপুত্তলিকা: বুকে লিখা সন্ত্রাসী ভিসি ঠাকুরগাঁওয়ে কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ

তিতাসে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ১২৩ বার

শারদীয় দুর্গোৎসব-২০২১ উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি ও নিরাপত্তার বিষয়ে তিতাস থানার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন অতি. পুলিশ সুপার (ডিএসবি) আফজাল।

মঙ্গলবার রাতে তিতাস উপজেলার ৫নং কলাকান্দি ইউনিয়নের মাছিমপুর গ্রামের হারাধন রায়ের বাড়ীর পূজামণ্ডপ থেকে এ পরিদর্শন শুরু করেন। পরে একই উপজেলার খানেবাড়ী এবং পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন স্থানে অনুষ্ঠিত দূর্গা পূজামণ্ডপ পরিদর্শন করেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, তিতাস থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রফিকুল ইসলাম, এসআই বিল্লাল, ইমরুল ও তিতাস থানায় দায়িত্ব ডিএসবি রহিমসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ এবং হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ, পূজা উদযাপন কমিটির সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম