1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ফরিদগঞ্জ লেখক ফোরামের বিশেষ সভা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows

ফরিদগঞ্জ লেখক ফোরামের বিশেষ সভা অনুষ্ঠিত

রেজা শাহীন:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ১৩৫ বার

চাঁদপুর জেলার ঐতিহ্যবাহী সাহিত্য সংগঠন ‘ফরিদগঞ্জ লেখক ফোরাম’-এর এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।
২৫ অক্টোবর সোমবার বিকাল ৪টায় আম্বিয়া-ইউনুছ ফাউন্ডেশনের হলরুমে সভাপতি ইলিয়াস বকুলের সভাপতিত্বে ও নূরুল ইসলাম ফরহাদের সঞ্চালনায় অনুষ্ঠিত জরুরি আলোচনা সভায় উপস্থিত ছিলেন লেখক ফোরামের প্রতিষ্ঠাকালীন এবং উল্লেখযোগ্য গুরুত্বপূর্ণ সদস্যবৃন্দ।
জরুরি বিশেষ সভাটি ডেকেছেন প্রতিষ্ঠাতা মহাপরিচালক নূরুল ইসলাম ফরহাদ। উক্ত সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাহিত্যিক ও সংগঠক মোস্তফা কামাল মুকুল, সাবেক সভাপতি কে এম নজরুল ইসলাম, ফাতেমা আক্তার শিল্পী, প্রতিষ্ঠাকালীন সদস্য কাওসার আহমেদ, সাবেক সেক্রেটারি জহির আহমেদ সাজিদ,
মহসিন হাসান শুভ্র, সদস্য বোরহান উদ্দিন, কবি পাভেল আল ইমরান, পান্থ ফরিদ, সাংবাদিক শিমুল হাসান, এস এম ইকবাল, শাকিল মুশফিক, আব্দুস সালাম, জসিম উদ্দিন, রেজাউল করিম ও যুগ্ম-সাধারণ সম্পাদক ইয়াছিন দেওয়ান।
ফেসবুক মেসেঞ্জারে ভিডিও কলে আরব আমিরাত থেকে যুক্ত হয়েছেন ফোরামের সদস্য কাজী ইমাম হোসেন, জার্মানি থেকে মনির হোসেন জুয়েল, দক্ষিণ কোরিয়া থেকে সোহেল রানা, মালয়েশিয়া থেকে শাহাদাত হোসেন, এবং ঢাকা থেকে ফরিদ আহমেদ মুন্না, শ্রাবণ রহমান ও শিমুল জাবালি।
উপস্থিত সকলের আলোচনায় এই বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়েছে- ফরিদগঞ্জ লেখক ফোরামের গঠনতন্ত্র বই আকারে প্রকাশ করা, পুরনো সদস্যদের সদস্যপদ দ্রুত সময়ের মধ্যে নবায়ন করা। যাদের সদস্যপদ নেই তারা কাউন্সিলে অংশগ্রহণ করতে পারবে না।
পুরনো কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা, ফোরামকে লেখক সংগঠন হিসেবে নতুনভাবে উপস্থাপন করা, জাতীয় পর্যায়ে সংগঠনকে উপস্থাপন করা এবং নতুন করে লেখক সাহিত্যিকদেরকে সদস্য করানোসহ আরও অন্যান্য বিষয়াবলী।
সভায় উপস্থিত সকলের সিদ্ধান্তক্রমে নতুন কাউন্সিল পরিচালনার লক্ষ্যে ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। যারা কাউন্সিলের মাধ্যমে নতুন কমিটি নির্বাচনের সকল কাজকর্ম সম্পাদন করবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম