1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় কাভার্ড ভ্যানের চাপায় পত্রিকা বিক্রেতার মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

আশুলিয়ায় কাভার্ড ভ্যানের চাপায় পত্রিকা বিক্রেতার মৃত্যু

নুর আলম সিদ্দিকী মানু,বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ১২৯ বার

সাভারের আশুলিয়ায় কাভার্ড ভ্যানচাপায় রুহুল আমিন নামের এক পত্রিকা বিক্রেতা কর্মীর মৃত্যু হয়েছে। তার সহকর্মী সুত্রে জানা যায় তিনি বিগত ৩৫ বছর ধরে পত্রিকা বিক্রির পেশায় নিজেকে নিয়োজিত রেখেছিলেন ।

বুধবার (২০ অক্টোবর) ভোর বেলা ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার নবীনগর বাস স্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনার শিকার হন তিনি ।

নিহত রুহুল আমিন টাঙ্গাইল জেলা সদরের বাসিন্দা। তিনি আশুলিয়ার পল্লীবিদ্যুৎ ডেন্ডাবর নতুন পাড়া এলাকায় পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন ।

নিহতের সহকর্মীরা এ প্রতিবেদককে বলেন, দীর্ঘ ৩৫ বছর ধরে পত্রিকা বিক্রি করে আসছিলেন রুহুল আমিন। প্রতিদিনের মতো আজও ভোরে পল্লীবিদ্যুৎ নিজ বাসা থেকে সাইকেল নিয়ে নবীনগরে যাচ্ছিলেন পত্রিকা বিক্রি করতে। জাতীয় সৃতিসৌধের পূর্বপার্শ্বে জয় রেস্তোরার সামনে রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগতির কাভার্ড ভ্যান তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় রুহুল আমিনের। এসময় স্থানীয়রা ঘাতক কার্ভাড ভ্যানটিকে আটক করে পুলিশে সোপর্দ করলেও এর চালক ও হেলপার পালিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, ঘাতক কাভার্ড ভ্যানটিকে থানা হেফাজতে রাখা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় এ রিপোর্ট লেখা পর্যন্ত একটি এক্সিডেন্টাল ডেথ মামলা দায়েরের প্রস্তুতি চলছিলো বলে জানা গেছে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম