1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কালীগঞ্জে ঘরে ঢুকে দিনমজুরকে কুপিয়ে হত্যা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

কালীগঞ্জে ঘরে ঢুকে দিনমজুরকে কুপিয়ে হত্যা

ঝিনাইদহ প্রতিনিধি|
  • আপডেট টাইম : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ১২৩ বার

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার দিঘারপাড়া গ্রামে ঘরে ঢুকে রেজাউল ইসলাম (৪৯) নামের এক দিনমজুরকে কুপিয়ে হত্যা করেছে দুর্বত্তরা।
শনিবার রাত ৩ টার দিকে এ ঘটনা ঘটে।
নিহত রেজাউল ইসলাম ওই গ্রামের আবুল কাশেমের ছেলে।
দিঘারপাড়া গ্রামের ইউপি সদস্য শহিদুল ইসলাম জানান, রাতে নিজ ঘরে একা ঘুমিয়ে ছিল রেজাউল। রাত ৩ টার দিকে কে বা কারা এসে তাকে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। তার আত্মচিতকারে পরিবারের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে গেলে পুলিশ তাকে মৃত ঘোষণা করে।
কালীগঞ্জের ত্বত্তিপুর পুলিশ ফারির ইনচার্জ এস আই রফিকুল ইসলাম বলেন, ঘটনা সত্যি। লাশ এখনো যশোর আছে। বিস্তারিত পরে জানানো যাবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম