1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাংলাদেশ হংস ভোজ এসোসিয়েশনের ১৬১তম ভোজ অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

বাংলাদেশ হংস ভোজ এসোসিয়েশনের ১৬১তম ভোজ অনুষ্ঠিত

এম এ জব্বার।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ২৯৩ বার

রাজধানীর পল্টনস্থ কেন্দ্রীয় দপ্তরে সন্ধ্যা ছয় টায়
অনাড়ম্বর পরিবেশে অনুষ্ঠিত হলো বাংলাদেশ হংস ভোজ এ্যাসোসিয়েশনের ১৬১ তম ভোজ সভা।
সংগঠনের সভাপতি সরদার আব্দুল কাদের আমন্ত্রিত অতিথি সহ সদস্যদের যথাসময়ে উপস্থিতির জন্য ধন্যবাদ জ্ঞাপন করে সংক্ষিপ্ত বক্তব্য দেন।
প্রতিষ্ঠানের কলেবর বৃদ্ধি এবং গতিশীল নেতৃত্বে তৈরির লক্ষ্যে বিগত কমিটির সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ ওবায়দুল্লাহ ও এবিএম খালিদ হাসানকে কেন্দ্রীয় সংগঠনের সহ-সভাপতি মনোনয়ন প্রদান করেন। এছাড়া বি.এম নাজমুল হক, ইলিয়াস হোসেন ও সাইয়্যেদ ওয়াফিকে উষ্ণ আতিথেয়তায় নতুন সদস্য হিসাবে বরণ করা হয়।

সন্ধ্যাকালীন ভোজসভায় আরও যোগ দিয়েছেন সিনিয়র সহ – সভাপতি সোলায়মান কবির মাসুম, আহসান হাবীব, ঢাকা সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক ও সংগঠনেরও প্রচার সম্পাদক খন্দকার আলমগীর হোসাইন,আ ফ ম ইউসুফ ,শামীম হাসনাইন আবু হানিফ,এম.এ.জাব্বার, , এনামুল হক শামীম প্রমুখ।
সভায় সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকীর জমকালো অনুষ্ঠানটি এশিয়ার বৃহওম সমুদ্র সৈকত কক্সবাজারে উদযাপনের জন্য আ.ফ.ম ইউসুফকে সম্ভাব্যতা যাচাইয়ের দায়িত্ব দেয়া হয়। আর কোন এজেন্ডা না থাকায় আপ্যায়নের মাধ্যমে সবাইকে ধন্যবাদ জানিয়ে সভাপতি সভার সমাপ্তি ঘোষনা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম