1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুটাখালীর নৌকার মাঝি মোহাম্মদ বেলাল মনোনয়ন ফরম জমা দিলেন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই কৃষি জমির টপসয়েল কাটার দায়ে রামগড়ে চার লক্ষ টাকা জরিমানা বাঁশখালীতে বৃষ্টির জন্য ইসতিকার নামাজ আদায় রামগড়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ রাউজানের দক্ষিণ হিংগলায় হক কমিটির দায়রা শাখার নির্মাণ কাজ শুরু মাগুরায় ভোট গ্রহন কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

খুটাখালীর নৌকার মাঝি মোহাম্মদ বেলাল মনোনয়ন ফরম জমা দিলেন

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৩২ বার

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়ন আ’লীগের দলীয় প্রতীক নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ বেলাল মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

বৃহষ্পতিবার (২৫ নভেম্বর ) দুপুরে চকরিয়া উপজেলা নির্বাচন কার্যালয়ে এ মনোনয়ন ফরম জমা দেন তিনি। এসময় ইউনিয়ন আ’লীগ সভাপতি আলহাজ্ব জয়নাল আবেদীন, সহ-সভাপতি শেখ বশির আহমদ হেলালী, সাধারন সম্পাদক বাহাদুর হক,যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল হক ভুট্রো, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আয়াজসহ এলাকাবাসী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন।

মনোনয়ন পত্র জমাদান শেষে নৌকার মাঝি মোহাম্মদ বেলাল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার উপর যে আস্থা রেখেছেন আমি শেষ রক্তবিন্দু থাকতেও তার মূল্যায়ন করে যাবো। তার আস্থার প্রতিদান হিসেবে কোন কিছু দেওয়া সম্ভব না তবে আমি আমৃত্যু জনগণের সেবা করে যাবো ইনশাআল্লাহ। আশা করি এলাকার জনগন আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে।

এই প্রত্যাশা করে তিনি সর্বস্তরের জনগণের কাছে দোয়া ও সমর্থন প্রার্থনা করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম