1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুটাখালীর নৌকার মাঝি মোহাম্মদ বেলাল মনোনয়ন ফরম জমা দিলেন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Datempire Review: Your Ultimate Guide to Online Internet Dating শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল

খুটাখালীর নৌকার মাঝি মোহাম্মদ বেলাল মনোনয়ন ফরম জমা দিলেন

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১২৭ বার

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়ন আ’লীগের দলীয় প্রতীক নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ বেলাল মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

বৃহষ্পতিবার (২৫ নভেম্বর ) দুপুরে চকরিয়া উপজেলা নির্বাচন কার্যালয়ে এ মনোনয়ন ফরম জমা দেন তিনি। এসময় ইউনিয়ন আ’লীগ সভাপতি আলহাজ্ব জয়নাল আবেদীন, সহ-সভাপতি শেখ বশির আহমদ হেলালী, সাধারন সম্পাদক বাহাদুর হক,যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল হক ভুট্রো, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আয়াজসহ এলাকাবাসী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন।

মনোনয়ন পত্র জমাদান শেষে নৌকার মাঝি মোহাম্মদ বেলাল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার উপর যে আস্থা রেখেছেন আমি শেষ রক্তবিন্দু থাকতেও তার মূল্যায়ন করে যাবো। তার আস্থার প্রতিদান হিসেবে কোন কিছু দেওয়া সম্ভব না তবে আমি আমৃত্যু জনগণের সেবা করে যাবো ইনশাআল্লাহ। আশা করি এলাকার জনগন আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে।

এই প্রত্যাশা করে তিনি সর্বস্তরের জনগণের কাছে দোয়া ও সমর্থন প্রার্থনা করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম