1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি’র পূণর্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ

চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি’র পূণর্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ১৮২ বার

ব্যাংকিং সেক্টরে কর্মরত কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম’র কৃতি সন্তান তথা কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত সংগঠন চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি (সিবিএস)’র পূণর্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাজধানীর রাহমানিয়া রূফটপ কনভেনশন হলে সংগঠনের সভাপতি ও বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মাইন উদ্দিন আহমেদের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক ও ডাচ বাংলা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শহিদ উল্লাহ এফসিএ’র সার্বিক তত্ত্বাবধানে এবং সাংগঠনিক সম্পাদক ও পূবালী ব্যাংকের কর্মকর্তা এস. এম. হাবিব মহসিন সুধন’র পরিচালনায় দিনব্যাপী এ অনুষ্ঠানে প্রায় তিন শতাধিক ব্যাংক কর্মকর্তা অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, দি সিকিউরিটি প্রিন্টিং কর্পোরেশন বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচালক জাকির হোসেন চৌধুরী, সাউথইস্ট ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সংগঠনের সহ-সভাপতি নুরুদ্দিন এম ছাদেক হোসাইন, জনতা ব্যাংকের মহাব্যবস্থাপক ও সংগঠনের অর্থ সম্পাদক নুরুল ইসলাম মজুমদার, পুলিশ সদর দপ্তরের পুলিশ সুপার ও সাবেক ব্যাংক কর্মকর্তা মো: আলমগীর হোসেন শিমুল, সংগঠনের উপদেস্টা মো: কামরুজ্জামান, সাউথইস্ট ব্যাংকের এসইভিপি আবদুল কাইউম চৌধুরী, এনসিসি ব্যাংকের ইভিপি ও সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল্লাহ-আল-কাফি মজুমদার, ইসলামী ব্যাংকের ইভিপি ও সংগঠনের সমাজকল্যাণ সম্পাদক এ কে এম শহিদুল হক খন্দকার, ওয়ান ব্যাংকের ইভিপি মো: নজরুল ইসলাম, শাহজালাল ইসলামি ব্যাংকের ইভিপি আশফাকুল হক মিঠু এফসিএ, মিউচুয়াল ট্রাষ্ট ব্যাংকের ভিপি ও কুমিল্লা শাখার ব্যবস্থাপক কাজী ছায়েদ মাহমুদ তারেক, আল আরাফাহ ইসলামী ব্যাংকের ভিপি মো: শাহজাহান, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক মোহাম্মদ জয়নাল আবেদীন খান ও মোহাম্মদ রফিকুল ইসলাম, ঢাকা ব্যাংকের এভিপি মো: এমরান হোসেন ভূঁইয়া, অগ্রণী ব্যাংকের এজিএম আগা আজিজুল ইসলাম চৌধুরী, সংগঠনের সহ-সাংগঠনিক সম্পাদক মো: কামরুজ্জামান সোহেল ও এ. জে. এম বাহাউদ্দিন নোমান, কর্মসংস্থান ব্যাংকের কর্মকর্তা আবুল বাশার আলাল এবং দপ্তর সম্পাদক ও ইসলামী ব্যাংকের কর্মকর্তা মোস্তাক আহমেদ প্রমুখ।

বক্তাগণ তাদের বক্তব্যে, চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটিকে ব্যাংকিং সেক্টর তথা চৌদ্দগ্রামের উন্নয়ন ও সেবামূলক কর্মকান্ডে সবসময় নিয়োজিত রাখার প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি সংগঠনের সদস্যগণের মধ্যে পারস্পরিক যোগাযোগবৃদ্ধি, ঐক্য-ভ্রাতৃত্ব, পেশাগত উন্নয়ন, সহযোগিতার মনোভাব ও মানব সেবার ব্রত নিয়ে সামনে এগিয়ে নেয়ার আহবান জানান। সদস্যদের ঐকান্তিক প্রচেষ্টায় অরাজনৈতিক সেবামূলক পেশাজীবী সংগঠন হিসাবে চৌদ্দগ্রাম ব্যাংকার্স সোসাইটি তার অভিষ্ট লক্ষ্য অর্জনে সামনে এগিয়ে যাবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন। সবশেষে প্রীতিভোজের মাধ্যমে অনুষ্ঠানের সফল সমাপ্তি হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম