1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মিডিয়া ইন্ডাস্ট্রিতে চৌদ্দগ্রামের তরুন মডেল গাজী রবিন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

মিডিয়া ইন্ডাস্ট্রিতে চৌদ্দগ্রামের তরুন মডেল গাজী রবিন

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ২২২ বার

দেশের মিডিয়া ইন্ডাস্ট্রিতে একের পর সফল মিউজিক ভিডিও তৈরী করে বেশ সাড়া ফেলার পরে এবার একধাপ এগিয়ে বড় প্রজেক্টে কাজ শুরু করেছেন তরুন উঠতি মডেল গাজী রবিন। গাজী রবিন কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের খিরনশাল গ্রামের মুক্তিযোদ্ধা শামসুল আলমের পুত্র।

দীর্ঘদিন ধরে মিডিয়ার একের পর মিউজিক ভিডিওতে কাজ করে আসছেন তিনি। বর্তমানে ডিরেক্টর রাজন্য রিফারের মাধ্যমে কার্যক্রম চালিয়ে যাচ্ছেন তিনি। সম্প্রতি তিনি এবার বড় পর্দায় আসছেন মিউজিক ভিডিও নিয়ে। বাংলাদেশের স্বনামধন্য ইউটিউব চ্যানেল কামরুল মিডিয়া (কধসৎঁষ গবফরধ) নামক ইউটিউব চ্যানেলে আসছে ‘বেসামাল এই মনে’ নামক গান, পরিচালক রাজন্য রিফাতের পরিচালনায় শিল্পী মিজানুর রহমানের একটি রোমান্টিক গান নিয়ে আসছেন তিনি খুব শীঘ্রই। গানটিতে মডেলিংয়ে গাজী রবিনের বিপরীতে নারী মডেল হিসেবে রয়েছে নাফিজা নেহা।

এটি তার ২৫তম মিউজিক ভিডিও এবং সামনে আরও কিছু বড় কাজ নিয়ে দর্শকদের সামনে আসবেন ডিরেক্টর রাজন্য রিফাতের সাথে। মিউজিক ভিডিওটি নিয়ে তিনি প্রচন্ড আশাবাদী। তিনি আশা করছেন গানটি দর্শকদের মন কেড়ে নেবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম