1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আওয়ামীলীগ কার্যালয়ে ডেকে এনে শ্রীপুরে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ!! - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

আওয়ামীলীগ কার্যালয়ে ডেকে এনে শ্রীপুরে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ!!

শ্রীপুর (গাজীপুর) থেকে ফজলে মমিনঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২
  • ১৩৭ বার

গাজীপুরের শ্রীপুরে কাওরাইদ ইউনিয়ন আওয়ামী কার্যালয়ে ডেকে এনে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় এক যুবলীগ নেতার বিরুদ্ধে। বৃহস্পতিবার রাত দশটার সময় পাশের একটি পুকুর থেকে ওই নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ছাত্রলীগ নেতার নাম নয়ন শেখ (২৮)। তিনি উপজেলার কাওরাইদ ইউনিয়নের বেলদিয়া গ্রামের মৃত মোহাম্মদ আব্দুলের ছেলে। তিনি কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিলেন। এ ঘটনায় অভিযুক্ত যুবলীগ নেতার নাম খাইরুল ইসলাম মীর (৩৫)। তিনি কাওরাইদ গ্রামের জালাল মিয়ার ছেলে। ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী ছিলেন।
নয়নের বড় ভাই রতন মিয়া জানান, বিকেলে কাওরাইদ কেএন উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে যুবলীগ নেতা খাইরুলের ছেলে অনুভবের (১৪) সঙ্গে মাঠের অন্য ছেলেদের বাগবিতণ্ডা হয়। পরে মাঠের অন্য ছেলেরা ছাত্রলীগ নেতা নয়নের কাছে বিষয়টি জানিয়ে বিচার চায়।

তিনি বলেন, নয়ন অনুভবকে ডেকে এনে শাসন করে। কিছুক্ষণ পর যুবলীগ নেতা খাইরুল ছাত্রলীগ নেতা নয়নের কাছে ছেলে অনুভবকে শাসন করার কারণ জানতে চান। এ নিয়ে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ডেকে আটকে রেখে লাঠিসোঠা দিয়ে মারধর করা হয় নয়নকে। এতে তার মাথা ফেটে যায়।

আটকে রাখার খবর পেয়ে ভাই রতন মিয়া আওয়ামী লীগ কার্যালয়ে এসে নয়নকে খুঁজতে থাকেন। কিন্তু সেখানে তাকে পাওয়া যায়নি। রাত ১০টার সময় কার্যালয়ের পাশের পুকুর থেকে নয়নের মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, নয়নকে আওয়ামী লীগ কার্যালয়ে ডেকে আনার পর ব্যাপক মারধর করা হয়। এ সময় তার মাথা ফেটে যায়। শরীরের একাধিক জায়গাতে তাকে মারা হয়। দৌড়ে পালাতে গিয়ে কার্যালয়ের পেছনের পুকুরে পড়ে যান তিনি।

স্থানীয়রা আরও জানান, নয়নকে আওয়ামী লীগ কার্যালয়ে ডেকে আনার আগে খাইরুলের অনুসারীরা কাওরাইদ বাজারে লাঠিসোটা, দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মহড়া দিয়ে আতঙ্ক তৈরি করেন।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) ইমতিয়াজ মাহফুজ জানান, নিহতের মাথায় কোপের চিহ্ন ও শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিদ আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম