1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে দরিদ্র কল্যাণ সংস্থার উদ্যোগে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

তিতাসে দরিদ্র কল্যাণ সংস্থার উদ্যোগে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২
  • ১৩১ বার

কুমিল্লা তিতাসে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে সামাজিক সংগঠন দরিদ্র কল্যাণ সংস্থা (ডিকেএস)।

শুক্রবার (১৪ জানুয়ারি) উপজেলার শাহ্পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ২০০ জন সুবিধাবঞ্চিত শীতার্ত এলাকাবাসীদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালো বক্তব্য রাখেন, তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস, মজিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম সরকার, দরিদ্র কল্যাণ সংস্থার পরিচালক শামসুল হুদা ও গৌরিপুর অক্সফোর্ড স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান রফিকুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন, কাজল মেম্বার, লতিফ মুন্সি, শাহআলম সরকার, শাহিনুর মাষ্টার ও গিয়াসউদ্দিনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মানবতাবাদী এ সংগঠনটি দীর্ঘ ৬ বছর ধরে সামাজিক উন্নয়ন, হতদরিদ্র ও গরীব দুঃখী মানুষদের নানা রকম সহযোগিতা করে যাচ্ছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম